হাসপাতালে কেবিন না পেয়ে রাগ করে চলে গেলো করোনা রোগী

|

বরগুনা প্রতিনিধি:

বরগুনা সদর হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে করোনা ভাইরাসে আক্রান্ত রোগীদের চিকিৎসার জন্য ফাঁকা কোনো কেবিন নেই। এমন অবস্থায় করোনা পজিটিভ হয়ে হাসপাতালে রাত ৮টার দিকে চিকিৎসা নিতে এসেছিলো ইলিয়াস নামে ৩৫ বছরের এক ব্যক্তি। ইলিয়াসের বাড়ি নিশানবাড়ীয়া সোনাতলা এলাকায় ওহাব মিয়ার ছেলে।

চিকিৎসা সেবা গ্রহণের জন্য তিনি সংশ্লিষ্টদের কাছে একটি কেবিন চেয়েছিলেন। কিন্তু ফাঁকা না থাকায় সংশ্লিষ্টরা কেবিনের ব্যবস্থা করে দিতে পারেনি। সাধারণ বেডে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছিল তার। কিন্তু সেই বেডে থেকে চিকিৎসা নিতে রাজি হয়নি সে।

এজন্য কেবিন না পাওয়ায় রাগে, ক্ষোভে, অভিমানে আইসোলেশন ওয়ার্ডে কর্তব্যরতদের সঙ্গে খারাপ আচরণ করে হাসপাতাল থেকে বের হয়ে হেটে হেটে চলে যায় করোনায় আক্রান্ত ইলিয়াস।

বরগুনা সদর হাসপাতালে করোনা ইউনিটের নার্সিং সুপারভাইজার শাহনাজ পারভীন বলেন, হাসপাতালের আইসোলেশন ওয়ার্ডে কেবিন খালি না থাকায় তার জন্য সাধারণ বেডের ব্যবস্থা করা হয় কিন্তু সেখানে সে থাকতে নারাজ। একপর্যায়ে সে রাগ করে হাসপাতাল থেকে বের হয়ে যায়।

শাহনাজ পারভীন আরও বলেন, করোনা আক্রান্ত রোগী বাহিরে ঘোরাফেরা করলে অনেক মানুষের মাঝে করোনা ছড়াতে পারে বা বাড়িতে গেলে পরিবারের অন্য সদস্যদের আক্রান্ত করতে পারে।

বর্তমানে বরগুনা সদর হাসপাতালের ৫০ শয্যা বিশিষ্ট আইসোলেশন ওয়ার্ডে ভর্তি আছে ২১ জন পজেটিভ এবং উপসর্গ নিয়ে ভর্তি আছেন ১৭ জন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply