মুক্তি পেলো ‘তুফান’ সিনেমার ট্রেলার

|

মুক্তি পেল ‘তুফান’ সিনেমার ট্রেলার

বলিউড অভিনেতা ফারহান আখতারের বহুল প্রতীক্ষিত অনুপ্রেরণামূলক স্পোর্টস ঘরনার সিনেমা ‘তুফান’ মুক্তি পাচ্ছে ওটিটি প্ল্যাটফর্ম অ্যামাজন প্রাইমে। গতকাল প্রকাশ পেয়েছে সিনেমাটির ট্রেলার। রাকেশ ওমপ্রকাশ মেহরা পরিচালিত সিনেমাটি মুক্তি পাবে আগামী ১৬ জুলাই।

এক সময় বড় তারকাদের সিনেমা মানেই ছিল প্রেক্ষাগৃহে উপচেপড়া ভিড়। কিন্তু গত এক বছরে এখন দর্শক, পরিচালক এবং নির্মাতারা এক হয়েছেন ওটিটি প্ল্যাটফর্মগুলোতে।

এবার সেই তালিকায় নতুন করে নাম লেখাতে যাচ্ছেন ভারতীয় পরিচালক রাকেশ ওমপ্রকাশ মেহরা। জনপ্রিয় অভিনেতা ফারহান আক্তারকে নিয়ে ‘তুফান’ নামক একটি স্পোর্টস ঘরানার সিনেমা উপহার দিতে যাচ্ছেন তিনি তার ভক্তদের।

সিনেমার গল্প একজন বক্সারের জীবনকে কেন্দ্র করে। বেশ কয়েক বছর পর আবারও কোনো স্পোর্টস সিনেমা দিয়ে বড় পর্দায় ফিরছেন ফারহান আক্তার।

‘তুফান’ সিনেমার ট্রেলারটি দেখতে এখানে ক্লিক করুন

সাত বছর আগে মুক্তি পেয়েছিল ফারহান আখতারের ‘ভাগ মিলখা ভাগ’। সিনেমাটি বক্স অফিস করেছিল হিট। সাত বছর পর আবারো একবার রাকেশ ওমপ্রকাশ মেহরার সঙ্গে কাজ করলেন ফারহান।

সিনেমাতে ফারহান ছাড়াও অন্যান্য চরিত্রে দেখা যাবে ম্রুণাল ঠাকুর, পারেশ রাওয়াল, সুপ্রিয়া পাঠক কাপুর ও হুসেইন দালালকে। সিনেমাটি প্রযোজনা করেছে এক্সেল এন্টারটেইনমেন্ট। শুরু থেকেই সিনেমাটি প্রেক্ষাগৃহে মুক্তি দেওয়ার কথা থাকলেও করোনার কারণে তা সম্ভব হয়নি। এবার সিনেমাটি মুক্তি পেতে যাচ্ছে ১৬ জুলাই।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply