আদম ব্যবসায়ীর কাছে পাসপোর্ট ফেরত চেয়ে প্রাণ হারালেন প্রবাসী

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে প্রতিপক্ষের হামলায় আব্দুল কাদির (৫০) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। বুধবার (৩০ জুন) রাত সাড়ে ৮ টার দিকে উপজেলার পশ্চিম পাড়া এলাকায় এই ঘটনা ঘটে।

স্থানীয় সূত্রে জানা যায়, ২ বছর আগে ইরাক যাওয়ার জন্য আদম ব্যবসায়ী রমজান মিয়ার কাছে পাসপোর্টসহ সাড়ে ৩ লাখ টাকা দেন আব্দুল কাদির। পরে ইরাকের যাওয়ার পর ৯ দিন জেল খেটে দেশে ফেরেন কাদির। দেশে ফেরার পর ইউপি চেয়ারম্যান দ্বীন ইসলামকে সঙ্গে নিয়ে বিষয়টি নিয়ে এলাকায় সালিশি সভা করেন কাদির। সালিশের সিদ্ধান্ত অনুযায়ী রমজানকে ৫০ হাজার টাকা ও পাসপোর্ট ফেরত দিতে বলা হয়। পুরো টাকা ফিরিয়ে দিলেও পাসপোর্ট ফেরত দেননি রমজান। তা নিয়ে আব্দুল কাদির ও রমজানের মধ্যে বিরোধ তৈরি হয়।

কাদির তার পাসপোর্ট ফেরত পেতে বুধবার (৩০ জুন) মাগরিবের পর স্থানীয় মিয়া সরদারের সঙ্গে দেখা করতে যান। সরদারের সঙ্গে দেখা করে বাড়ি ফেরার পথে এলাকার মসজিদে পাশে রমজান মিয়ার পক্ষের অজ্ঞাত প্রায় ২০-২৫ জন দেশীয় অস্ত্র নিয়ে হামলা চালায় কাদির মিয়ার উপর। এতে গুরুত্বর আহত হন আব্দুল কাদির। পরে উদ্ধার করে সদর হাসপাতাল নিয়ে আসা হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এই বিষয়ে সরাইল থানা পরিদর্শক (তদন্ত) কবির হোসেন বলেন ঘটনাস্থলে পুলিশ অতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে মর্গে আছে। অভিযোগ পেলে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply