প্রবাসী প্রেমিকের সাথে ঝগড়া করে প্রেমিকার আত্মহত্যা

|

মুন্সিগঞ্জ প্রতিনিধি:

মুন্সিগঞ্জ সদরে গলায় ফাঁস দিয়ে ফাতেমা আক্তার (২৩) নামের এক নারীর মৃত্যুর ঘটনা ঘটেছে।

বৃহস্পতিবার দুপুর ২টার দিকে মুন্সিগঞ্জ সদর উপজেলার মিরকাদিম পৌরসভা এলাকায় এই ঘটনা ঘটে। নিহত ফাতেমা মিরকাদিম পৌরসভার কাঁঠালতলা এলাকার আহম্মেদ হোসেনের মেয়ে। সৌদি প্রবাসী প্রেমিকের সাথে ঝগড়া-বকাবকিকে কেন্দ্রে করে ফাতেমা আত্মহত্যা করতে পারে বলে জানিয়েছে নিহতের পরিবার।

স্থানীয় ও পরিবার সূত্রে জানা যায়, ফাতেমার সাথে গত সাত বছর ধরে সৌদি প্রবাসী মো. ফারহান সবুজ নামের এক ছেলের ইমুতে প্রেমের সম্পর্ক চলছিলো। তবে এর মধ্যে কখনও তাদের দেখা হয়নি। ফাতেমাকে অন্য কোথাও বিয়ে দিতে চাইলে প্রবাসী ফারহান নানাভাবে তাকে হুমকি দেয়। পরে ফাতেমার পরিবার ফারহানের কাছে বিয়ে দিতে রাজি হয়। গত সপ্তাহে পারিবারিকভাবে তাদের বিয়েও ঠিক হয়। কিন্তু গত তিনদিন আগে ফাতেমাকে ফারহান বিভিন্ন কারণে সন্দেহ করে বকাঝকা করে। পরে ফাতেমা সহ্য করতে না পেরে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে।

নিহতের মা বলেন, গত সপ্তাহে পারিবারিকভাবেই ফারহানের সাথে মেয়ের বিয়ে ঠিক হয়। কিন্তু গত তিনদিন ধরে ফাতেমা খাবার খায় না। জিজ্ঞাসা করলে উত্তরও দেয় না। আজ একটার দিকে রান্না বসিয়ে পুকুরে পানি আনতে গেলে এই সুযোগে ফাতেমা ঘরের দরজা জানালা বন্ধ করে ফাঁসি দেয়। পরে ছোট ছেলে দরজা ভেঙে ফাতেমাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করে।

হাতিমার পুলিশ ফাঁড়ির উপ-পরিদর্শক এনামুল হক ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মরদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এই ঘটনায় নিউজ লিখা পর্যন্ত কোনো মামলা হয়নি।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply