জিম্বাবুয়েতে জয়ের জন্য হেরাথ আর প্রিন্সকে বাড়তি কাজ করতে হবে: আবদুর রাজ্জাক

|

সাফল্য পেতে দুই বিশেষজ্ঞ কোচ রঙ্গনা হেরাথ আর অ্যাশওয়েল প্রিন্সকে বাড়তি কাজ করতে হবে জিম্বাবুয়ে সফরে- এমনটি বলছেন দলের সাথে থাকা নির্বাচক আবদুর রাজ্জাক। প্রথম দিনেই শিষ্যদের সাথে দারুণভাবে মানিয়ে নিয়েছেন কোচিং স্টাফ দলের নতুন এই দুই সদস্য। জিম্বাবুয়ে থেকে হাসিনুর রহমানের আরেকটি রিপোর্ট।

জিম্বাবুয়ের পথে বাংলাদেশ দলের ট্রানজিট ছিল দক্ষিণ আফ্রিকার জোহানেসবার্গে। সেখানেই মমিনুলদের সাথে যোগ দেন শ্রীলংকা থেকে উড়ে আসা স্পিন কোচ রঙ্গনা হেরাথ। নিজ দেশ থেকে যোগ দেন ব্যাটিং পরামর্শক অ্যশওয়েল প্রিন্সও। জিম্বাবুয়ে মিশন শুরুর প্রথম দিনের অনুশীলনে যোগ দিয়ে দলের অন্য কোচিং স্টাফদের সাথে মিশে যেতে সময়ও নিলেন না তারা।

খানিক পরেই কাজে নেমে পড়েন দুজন। যেখানে শিক্ষক হেরাথের তিন ছাত্র মিরাজ, তাইজুল অর নাঈম। নিবিড় পর্যবেক্ষণ শেষে তাদের দিলেন ছোটখাট বোলিং টিপস। বলের গ্রিপ আর ডেলিভারি সময় আর্ম পজিশনটাই বা কেমন হওয়া উচিত, দেখালেন সেসবও।

ওদিকে অ্যাশওয়েল প্রিন্সও পরখ করলেন তার নতুন শিষ্যদের। সাকিবসহ অন্য ব্যাটসম্যানদের দিলেন কিছু পরামর্শ। জিম্বাবুয়ের ভিন্ন কন্ডিশনে সাফল্য পেতে হলে নতুন এই দুই বিশেষজ্ঞ কোচকে যে বাড়তি কাজ করতে হবে তা মানছেন দলের সাথে থাকা নির্বাচক আবদুর রাজ্জাক।

ঘরের মাঠে খেলা সবশেষ সিরিজে পেস বোলিং কোচ ওটিস গিবসন এর সার্ভিস পায়নি রাহি-তাসকিনরা। ছুটি শেষে এই ক্যারিবিয়ান যোগ দিয়েছেন দলের ডেরায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply