ব্রাহ্মণবাড়িয়ায় র‍্যাব সদস্যদের ওপর হামলা

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি:

ব্রাহ্মণবাড়িয়ার নাসিরনগরে র‍্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব-৯) সদস্যদের ওপর হামলা চালিয়েছে স্থানীয়রা। এ সময় কয়েকজন র‍্যাব সদস্য আহত হয়েছেন। এর মধ্যে গুরুতর আহত অবস্থায় এএসআই মো. বকুল হোসেন ও নায়েক মো. তৌহিদুল ইসলামকে হবিগঞ্জ জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

বৃহস্পতিবার (১ জুলাই) মধ্যরাতে নাসিরনগর উপজেলার ধরমণ্ডল ইউনিয়নের ঠাকুরবাড়ি এলাকায় এ ঘটনা ঘটে। র‍্যাব সদস্যদের ওপর হামলার ঘটনায় শুক্রবার সন্ধ্যায় ধরমণ্ডল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান বাহার উদ্দিন চৌধুরীসহ ২১ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতনামা আরও ১০০-১৫০ জনের বিরুদ্ধে র‍্যাবের শায়েস্তাগঞ্জ ক্যাম্পের উপ-সহকারী পরিচালক (ডিএডি) আব্দুল হান্নান বাদী হয়ে নাসিরনগর থানায় মামলা দায়ের করেন।

স্থানীয় ও মামলা সূত্রে জানা যায় গোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে ধরমণ্ডল গ্রামের ঠাকুরবাড়ি এলাকায় মাদক উদ্ধার অভিযানে আসেন র‍্যাব-৯ এর হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ ক্যাম্পের একটি দল।

অভিযান চলাকালে আবু মিয়া (২৭), বাহার মিয়া (২৮) ও সাত্তার মিয়া (৩২) নামে তিন মাদক কারবারিকে ১০০ গ্রাম হেরোইন, ২৩৫ পিস ইয়াবা ট্যাবলেট এবং নগদ দুই লাখ ৮১ হাজার ১৭০ টাকাসহ আটক করেন র‌্যাব সদস্যরা।

পরবর্তীতে অভিযান শেষ করে আটকদের নিয়ে ঘটনাস্থল ত্যাগ করার সময় স্থানীয় জনতা দেশীয় অস্ত্র-শস্ত্র নিয়ে ডাকাত ডাকাত বলে চিৎকার করে। এ সময় তারা র‍্যাব সদস্যদের ওপর অতর্কিত হামলা চালায়। এই ঘটনায় গুরুতর আহত হন র‍্যাব সদস্য বকুল ও তৌহিদুল।

এই ব্যাপারে ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মোল্লা মোহাম্মদ শাহীন জানান, মাদকসহ আটককৃতদের ঘটনাস্থল থেকে নিয়ে আসার সময় স্থানীয় উত্তেজিত জনতা র‍্যাব সদস্যদের ওপর হামলা চালায়। পুলিশ হামলাকারীদের গ্রেফতারে অভিযান চালাচ্ছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply