টাঙ্গাইলে এক হাসপাতালে চারদিনে ৪২ জনের মৃত্যু

|

টাঙ্গাইল প্রতিনিধি:

টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনা আক্রান্ত ও উপসর্গ নিয়ে গত ২৪ ঘণ্টায় ১০ জনের মৃত্যু হয়েছে। এ নিয়ে গত বৃহস্পতিবার (১ জুলাই) থেকে রোববার (৪ জুলাই) পর্যন্ত শুধুমাত্র এই হাসপাতালেই মৃত্যুর সংখ্যা দাঁড়িয়েছে ৪২ জনে।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, গত ১ জুলাই ২৫০ শয্যা বিশিষ্ট টাঙ্গাইল জেনারেল হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে সাতজনের মৃত্যু হয়। আরও নয়জনের মৃত্যু হয় করোনার উপসর্গ নিয়ে।
২ জুলাই এ হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে তিনজন এবং উপসর্গ নিয়ে চারজনের মৃত্যু হয়। ৩ জুলাই করোনায় তিনজন এবং উপসর্গ নিয়ে আরও ছয়জনের মৃত্যু হয়। সবশেষ ৪ জুলাই করোনায় একজন ও উপসর্গ নিয়ে নয়জনের মৃত্যু হয়েছে।

টাঙ্গাইল জেনারেল হাসপাতালের আবাসিক চিকিৎসক (আরএমও) শফিকুল ইসলাম সজিব বলেন, একদিনে হাসপাতালে করোনায় আক্রান্ত হয়ে একজন ও উপসর্গ নিয়ে নয়জনের মৃত্যু হয়েছে। বর্তমানে হাসপাতালে করোনা ও উপসর্গ নিয়ে ১১৫ জন রোগী চিকিৎসাধীন রয়েছে। ক্রমেই হাসপাতালে রোগীর সংখ্যা বাড়ছে।

টাঙ্গাইলের সিভিল সার্জন ডা. আবুল ফজল মো. সাহাবুদ্দিন খান বলেন, গত ২৪ ঘণ্টায় করোনায় আক্রান্ত হয়ে এবং উপসর্গ নিয়ে ১১ জনের মৃত্যু হয়েছে। আর গত ২৪ ঘণ্টায় জেলায় ৪৮১ জনের নমুনা পরীক্ষা করে আরও ১৯৫ জন করোনা রোগী শনাক্ত হয়। এ নিয়ে জেলায় করোনা শনাক্তের রোগীর সংখ্যা দাঁড়িয়েছে ৮ হাজার ৪০৪ জন। আর করোনায় এ পর্যন্ত মৃত্যু হয়েছে ১২৫ জনের।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply