সাদুল্যাপুরে অটোরিকশার ধাক্কায় শিশু শিক্ষার্থী নিহত

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার সাদুল্যাপুর উপজেলা শহরের পশ্চিমপাড়া এলাকায় ব্যাটারী চালিত অটোরিকশার ধাক্কায় মোরেফা আকতার (৬) নামে এক শিশু শিক্ষার্থী নিহত হয়েছে। এসময় তার সাথে থাকা রাফি (৭) নামে অপর এক শিশু শিক্ষার্থী আহত হয়েছে। এ ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা অটোরিকশায় আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছে।

রবিবার (২৫ ফেব্রুয়ারী) দুপুর ১২টার দিকে সাদুল্যাপুর-মীরপুর পাকা সড়কের সাদুল্যাপুর উপজেলা শহরের পশ্চিমপাড়ার চাতাল সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত মোরেফা আকতার পশ্চিমপাড়াস্থ আফছার উদ্দিন মেমোরিয়াল প্রি-ক্যাডেটের প্রথম শ্রেণির ছাত্রী। সে সাদুল্যাপুর উপজেলার জামালপুর ইউনিয়নের তরফবাজিত গ্রামের মোনায়েম হোসেন গাটুর মেয়ে।

ওই স্কুলের সহকারী শিক্ষক শাহানা বেগম বলেন, ‘স্কুল ছুটির পর মোরেফা ও রাফি পায়ে হেঁটে বাড়ি ফিরছিলো। মোরেফা ও রাফি স্কুলের অদূরে চাতাল এলাকায় পৌঁছলে মীরপুরগামী একটি অটোরিকশা তাদের ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই মোরেফা নিহত ও রাফি আহত হয়। পরে স্থানীয় লোকজন রাফিকে উদ্ধার করে সাদুল্যাপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এদিকে এ ঘটনার পর বিক্ষুদ্ধ জনতা অটোরিকশা আটক করে আগুন ধরিয়ে দেয়। তবে অটোরিকশার চালক কৌশলে পালিয়ে যায়। এসময় স্থানীয় লোকজন সড়ক অবরোধের চেষ্টা করে।

সাদুল্যাপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বোরহান উদ্দিন বিষয়টি নিশ্চিত করে জানান, খবর পেয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ করা হয়েছে। নিহতের লাশ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। অটোচালককে সনাক্ত করে তাকে আটকের চেষ্টা চলছে।









Leave a reply