সুইজারল্যান্ড ম্যাচে পগবা, ভারানে ও পাভারের ঝগড়া

|

সুইজারল্যান্ডের বিপক্ষে রাউন্ড অব সিক্সটিনের ম্যাচে হেরে ইউরো থেকে বিদায় নেয় ফ্রান্স। আর সেই ম্যাচে পল পগবা, রাফায়েল ভারানে ও বেঞ্জামিন পাভারের মধ্যকার কথা কাটাকাটি ও ঝগড়ার কথা এসেছে ফরাসি গণমাধ্যমে।

ইউরোতে ফেভারিট হিসেবেই খেলতে গিয়েছিল ফ্রান্স। তাদের দলে তারকা খেলোয়াড়দের সামলাতে ফ্রান্সের ফুটবল কিংবদন্তী দিদিয়ের দেশম ছিলেন কোচ হিসেবে। কিন্তু ড্রেসিংরুমের পরিবেশ যে ভালো ছিল না তা প্রকাশ্যে আসে অলিভিয়ের জিরু ও কিলিয়ান এম্বাপ্পের কলহে। এবার মাঠেই আরও তিন তারকার ঝগড়ার খবর এলো গণমাধ্যমে।

রিয়াল মাদ্রিদ ডিফেন্ডার রাফায়েল ভারানেকে দেখা যায় তিনি ম্যানচেস্টার ইউনাইটেড মিডফিল্ডার পল পগবাকে ম্যাচের মধ্যেই ডিফেন্সে আরও বেশি সহায়তার কথা বলছেন। কারণ ভারানের কাছে বায়ার্ন মিউনিখ রাইট ব্যাক বেঞ্জামিন পাভার বলেছিলেন, তার মতে ডি বক্সের বাইরে থেকে বাঁকানো শটে ফ্রান্সকে ৩-১ গোলে এগিয়ে দেয়া পগবার রক্ষণাত্মক অবদান যথেষ্ট ছিল না সেই ম্যাচে।

ব্রিটিশ সংবাদমাধ্যম মিররের প্রতিবেদনে বলা হয়, পাভারের এই দাবিকে অপমান হিসেবেই নিয়েছেন পগবা। আর দলের মাঝে সম্প্রীতির অভাবটাই প্রকাশ পেয়েছে পেনাল্টি শুটআউটে সুইজারল্যান্ডের কাছে হেরে ইউরো থেকে বিদায় নেয়ায়।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply