শিবচরে বিদেশি পিস্তলসহ সন্ত্রাসী আটক

|

মাঝে আটককৃত সন্ত্রসী রিফাত।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরের শিবচরে একটি বিদেশি পিস্তল ও তিন রাউন্ড গুলিসহ এক সন্ত্রাসীকে আটক করেছে পুলিশ। আটককৃত সন্ত্রাসী গত জুনে শেষ হওয়া ইউপি নির্বাচনে পরিবেশ অস্থিতিশীল করার লক্ষ্যে অস্ত্র এনেছিল বলে পুলিশের ধারণা।

পুলিশ জানায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার গভীর রাতে শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেনের নেতৃত্বে পুলিশ পরিদর্শক (তদন্ত) আমির হোসেন সেরনিয়াবাত ও উপ-পরিদর্শক রবিউল ইসলামসহ পুলিশের একটি দল উপজেলার উত্তর বহেরাতলা ইউনিয়নের গজারিয়া গ্রামে আব্দুর রাজ্জাক শিকদারের বাড়িতে অভিযান চালায়। এ সময় ঘরে থাকা আব্দুর রাজ্জাক শিকদারের ছেলে এসএম রিফাত মাহবুব (২৭) পালিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশ তাকে আটক করে। এ সময় রিফাতের স্বীকারোক্তি মোতাবেক ঘরে তল্লাশি করে বিছানার নিচ
থেকে লাল রংয়ের শপিং ব্যাগে মোড়ানো একটি বিদেশি পিস্তল ও ৩ রাউন্ড গুলি উদ্ধার করা হয়। গত জুনে শেষ হয় শিবচর উপজেলার ১৩টি ইউনিয়নের নির্বাচন। এ নির্বাচনে পরিবেশ অস্থিতিশীল করার লক্ষ্যে রিফাত মাহবুব বিদেশি পিস্তল ও গুলি এনেছিল বলে পুলিশ ধারণা করছে।

আটককৃত রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারের ভাতিজা। তার বিরুদ্ধে শিবচর থানায় অস্ত্র আইনে একটি মামলা দায়ের হয়েছে।

শিবচর থানার অফিসার ইনচার্জ মো. মিরাজ হোসেন বলেন, আটককৃত রিফাত উত্তর বহেরাতলা ইউনিয়নের পরাজিত চেয়ারম্যান প্রার্থী নূরুল হক শিকদারের ভাতিজা। সে অস্ত্রটি নির্বাচনের আগে থেকেই তার কাছে রেখেছিল বলে জানিয়েছে। ধারণা করা হচ্ছে
নির্বাচনে কোনো ধরনের নাশকতার পরিকল্পনা করেই অস্ত্রটি সে এনেছিল।

মাদারীপুর সহকারী পুলিশ সুপার আনিসুর রহমান বলেন, গোপন সংবাদের ভিত্তিতে আমরা রাতে অভিযান চালিয়ে অস্ত্রসহ এক সন্ত্রাসীকে আটক করি। তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা হয়েছে। আসামিকে মাদারীপুর জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply