কুড়িগ্রামে শিশুকে শ্লীলতাহানি, কিশোর আটক

|

ছবি: প্রতীকী

কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রাম সদর উপজেলার পাঁচগাছী ইউনিয়নের দক্ষিণ সিতাইঝাড় গ্রামে ৬ বছরের এক কন্যা শিশুকে জোরপূর্বক শ্লীলতাহানির ঘটনায় অভিযুক্ত কিশোর সাইদ হাসান জিফুকে (১৪) আটক করেছে পুলিশ।

৯ জুলাই নানাবাড়িতে বেড়াতে গিয়ে এই ঘটনার শিকার হয় মেয়েটি। বর্তমানে শিশুটি
কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। আটক কিশোরকে আদালতে নেয়া হয়েছে।

এজাহার সূত্রে জানা যায়, গত ৩০ জুনে মেয়ে শিশুটির মা সদর উপজেলার ভোগডাঙ্গা ইউনিয়নের জগমোহনের চর নিজ বাড়ি থেকে একই উপজেলার পাঁচগাছী ইউনিয়নের দক্ষিণ সিতাইঝাড়ে পিত্রালয়ে বেড়াতে যান। সেখানে অবস্থানকালীন সময়ে ৯ জুলাই দুপুর আড়াইটার দিকে ভুক্তভোগী শিশুটি তার চাচাতো ভাই জাহিদসহ (৯) বাড়ির উঠোনে খেলছিলো। এ সময় প্রতিবেশী আব্বাস মিয়ার ছেলে সাইদ হাসান জিফু লুকোচুরি খেলার কথা বলে তাদেরকে জোরপূর্বক পার্শ্ববর্তী ভেলুরবাজার নুরানি মাদ্রাসার পরিত্যক্ত ঘরে নিয়ে যায়। সেখানে খেলার কথা বলে মেয়ে শিশুটির ওপর শ্লীলতাহানির ঘটনা ঘটায় কিশোর সাইদ হাসান জিফু। এতে মেয়েটির আত্মচিৎকারে তার চাচাতো ভাই জাহিদ এগিয়ে আসলে তাকে ধাক্কা মেরে সরিয়ে দেয় জিফু। পরে জাহিদের চিৎকারে অন্যান্যরা এগিয়ে এলে জিফু পালিয়ে যায়। পরদিন ১০ তারিখে ভুক্তভোগী শিশুটিকে কুড়িগ্রাম জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় মামলা যাতে না হয় এ জন্য জিফুর পরিবার ভুক্তভোগীর পরিবারের ওপর চাপ প্রয়োগ করে। ফলে একদিন পর রোববার (১১ জুলাই) সকালে মামলা হলে সদর থানার অফিসার ইনচার্জ (তদন্ত) গোলাম মর্ত্তুজা, এসআই সোহরাব, এসআই জিয়াসহ পুলিশের একটি টিম সাথে সাথে অভিযান চালিয়ে অভিযুক্ত কিশোর জিফুকে তার বাড়ি থেকে আটক করে থানায় নিয়ে আসে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কুড়িগ্রাম সদর থানার অফিসার ইনচার্জ খান মো. শাহরিয়ার জানান, ভুক্তভোগী শিশুটির বাবা ঢাকায় রিকশা চালায়। এ সময় শিশুটি নানার বাড়িতে বেড়াতে গিয়ে নিগ্রহের শিকার হয়। আমরা খবর পাওয়ার সাথে সাথে অভিযুক্ত কিশোরকে গ্রেফতার করি। তাকে আদালতে নেয়া হয়েছে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply