ঠাকুরগাঁওয়ে চুরির অপবাদে শিশুকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন, অভিযুক্ত গ্রেফতার

|

মাছ চুরির অপবাদ দিয়ে নির্যাতন করা হয় শিশু জুয়েলকে।

ঠাকুরগাঁও প্রতিনিধি:

ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জে পুকুর থেকে মাছ চুরির অপবাদ দিয়ে জুয়েল রানা (৯) নামে এক তৃতীয় শ্রেণী পড়ুয়া শিশুকে মধ্যযুগীয় কায়দায় রশি দিয়ে বেঁধে নির্যাতন করার অভিযোগ উঠেছে পুকুর মালিক রমজান আলী বাসু মিয়ার বিরুদ্ধে।

গত শুক্রবার (৯ জুলাই) সকালে পীরগঞ্জ দৌলতপুর ইউনিয়নের মলিকপুর তামলাই দিঘি পাড় জহিরুল ইসলামের বাড়ির পাশে ঘটনাটি ঘটে। নির্যাতিত শিশু জুয়েল দৌলতপুর ইউনিয়নের মল্লিকপুর সরকার পাড়া গ্রামের মনির উদ্দিনের ছেলে। সে পূর্ব মল্লিকপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় তৃতীয় শ্রেণীর শিক্ষার্থী। বর্তমানে জুয়েল পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছে।

জুয়েল রানার বাবা মনিরউদ্দিন ও প্রত্যক্ষদর্শীরা জানান, মাছ চুরির অপবাদে জুয়েলকে পুকুর পাড়ের পাশে একটি গাছের সাথে রশি দিয়ে বেঁধে মধ্যযুগীয় কায়দায় মারধর করেন একই গ্রামের রমজান আলী ওরফে বাসু মিয়া। এই নির্যাতনের ছবি ধারণ করে প্রত্যক্ষদর্শী বেশ কয়েকজন সামাজিক যোগাযোগ মাধ্যমে ছেড়ে দেন। শনিবার (১০ জুলাই) জুয়েল অসুস্থ হয়ে পরলে বাড়ির লোকজন তাকে স্থানীয় পীরগঞ্জ স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান। রবিবার রাতে জুয়েলের বাবা পীরগঞ্জ থানায় একটি শিশু নির্যাতন মামলা দায়ের করলে পুলিশ রাতেই অভিযুক্ত রমজান আলী ওরফে বাসু মিয়াকে গ্রেফতার করে। অভিযুক্ত রমজান ওরফে বাসু মিয়া বলেন, হাসি-তামাশা করে জুয়েলকে বেঁধে দুইটা বাড়ি দিয়েছি, নির্যাতন করিনি।

এ বিষয়ে পীরগঞ্জ থানার ওসি প্রদীপ কুমার রায় ঘটনার সত্যতা স্বীকার করেছেন। তিনি বলেন অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। এ বিষয়ে আরো তদন্ত চলছে, দোষীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply