‘ইউ টার্ন’ এ সাংবাদিক চরিত্র দেখা যবে আলিয়া এফ’কে

|

‘ইউ টার্ন’এ সাংবাদিক চরিত্র দেখা যবে আলিয়া এফ'কে

ছবি: সংগৃহীত

ভারতীয় কন্নড়, তামিল, তেলেগু ও বাংলা ভাষার পর এবার ‘ইউ টার্ন’ সিনেমা আসছে হিন্দিতে। যেখানে একজন সাংবাদিকের চরিত্রে দেখা যাবে আলিয়া এফকে।

২০১৬ সালের ভারতীয় কন্নড় ভাষার থ্রিলার ঘরনার সিনেমা ‘ইউ টার্ন’। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন শ্রদ্ধা শ্রনাথ এবং এটি পরিচালনা করেছিলেন পবন কুমার। সিনেমাটি বক্স অফিসে আয় করে ২.৫ কোটি রুপি।

পবন কুমার পরিচালিত সিনেমার নাম ও গল্প একই রেখে ২০১৮ সালে ‘ইউ টার্ন’ সিনেমার রিমেক করা হয় তামিল ও তেলেগু ভাষায়। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছিলেন সামান্থা আক্কিনেনি। মুক্তির সময় বক্স অফিসে একাধিক সিনেমার সঙ্গে প্রতিযোগিতায় নেমে সিনেমাটি বক্স অফিসে আয় করেছিল ৩৭ কোটি রুপি।

এরপর ২০২০ সালে নাম পরিবর্তন করে ‘ফ্লাইওভার’ নামে ভারতীয় বাংলা ভাষায় সিনেমা তৈরি করেন অভিমন্যু মুখার্জি। যেখানে প্রধান চরিত্রে অভিনয় করেছেন কোয়েল মল্লিক। এই সিনেমাটিও ভালো ব্যবসাসফল হওয়ায় এবার এর হিন্দি রিমেক করতে যাচ্ছেন একতা কাপুরের বালাজি টেলিফিল্মসের নতুন ভাগ কাল্ট মুভিজ।

‘জাওয়ানি জানেমান’ সিনেমার মাধ্যমে বলিউডে পা রাখেন আলিয়া এফ। এবার তাকে দেখা যাবে আরিফ খান পরিচালিত ‘ইউ টার্ন’ এর হিন্দি রিমেকে। ৬ জুলাই থেকে শুরু হয়েছে সিনেমার শুটিং।

ইতোমধ্যে সিনেমার এক ঝলক প্রকাশ্যে এনেছেন প্রযোজকরা। সেই ঝলক সামাজিক মাধ্যমে শেয়ার করেছেন অভিনেত্রী আলিয়াও। সাসপেন্স থ্রিলারের জন্য সংক্ষিপ্ত ক্লিপটিতে যে মিউজিক ব্যবহার করেছে ইতোমধ্যে দর্শকদের আগ্রহকে আরও বাড়িয়ে তুলেছে।

সিনেমার চিত্রনাট্যে দেখা যায়, যারা হাইওয়েতে রোড ব্লক দেখে ‘ইউ টার্ন’ নিতে গিয়ে কোনো না কোনো রহস্যজনকভাবে মৃত্যুর সম্মুখীন হয়েছেন। রহস্য-থ্রিলারে সামান্থা ও শ্রদ্ধার অভিনয় তাদের সংস্করণগুলিতে বেশ প্রশংসা পেয়েছিলো। ঠিক একইভাবে আলিয়া এফ কি পারবে দর্শকের মন জয় করতে? সে উত্তর মিলবে সিনেমা মুক্তির পরই।

এনএনআর/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply