বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরগঞ্জ থেকে সিলেটে নিয়ে সংঘবদ্ধ ধর্ষণ, আটক ৪

|

এয়ারপোর্ট থানা, সিলেট।

সিলেট ব্যুরো:

বিয়ের প্রলোভন দেখিয়ে কিশোরগঞ্জ থেকে সিলেটে নিয়ে এক নারীকে সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় ৪ জনকে গ্রেফতার করেছে পুলিশ। বুধবার নির্যাতিতার অভিযোগের প্রেক্ষিতে এদের গ্রেফতারের পাশাপাশি ঘটনাস্থল পরিদর্শন করেন এসএমপির উপ পুলিশ কমিশনার আজবাহার আলী শেখ।

এসময় তিনি যমুনা টিভিকে বলেন, কিশোরগঞ্জের ভৈরব এলাকার ওই নারীর সাথে মোবাইল ফোনে কয়েক মাস থেকে প্রেমের সম্পর্ক গড়ে ওঠে সিলেটের জামেদ আহমদ জাবেদের। এক পর্যায়ে জাবেদ তাকে বিয়ের প্রস্তাব দিলে গত ১০ জুলাই তিনি সিলেটে আসেন। তারপর ভুক্তভোগীকে বাড়িতে নিয়ে যাওয়ার কথা বলে খাদিমনগর বুরজান চা বাগানে টিলার উপর প্রাণনাশের ভয় দেখিয়ে ধর্ষণ করে।

টানা তিন দিন ধর্ষণের পর জাবেদ অন্য কয়েক জনের হাতে তোলে দিলে ওই ব্যক্তিরাও পালাক্রমে ধর্ষণের পর মঙ্গলবার সকালে তাকে ফেলে সবাই চলে যায়। পরে ভুক্তভোগী ওই নারী চা বাগান থেকে বেরিয়ে এয়ারপোর্ট থানায় অভিযোগ দিলে চা বাগান এলাকা থেকে জাবেদ ও মোশাহিদ কে আটক করে পুলিশ ।

এরপর তাদের দেওয়া তথ্যের ভিত্তিতে ফয়সল আহমদ ও রাসেল আহমদকে আটক করা হয়। তিনি আরও বলেন, অভিযুক্ত সবাইকে গ্রেফতারের জন্য কাজ করছে পুলিশ। অভিযোগকারী নারীকে চিকিৎসার জন্য সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে ভর্তি করা হয়েছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply