রাউল, ক্যাসিয়াস, রোনালদোদের নিয়ে পেরেজের আপত্তিকর ফোনালাপ ফাঁস

|

রিয়াল মাদ্রিদ লেজেন্ডদের নিয়ে ক্লাব প্রেসিডেন্টের আপত্তিকর কথা ফাঁস। ছবি: সংগৃহীত

স্প্যানিশ সংবাদ মাধ্যম এল কনফিডেন্সিয়াল একটি ফাঁস হওয়া অডিও ক্লিপ প্রকাশ করে ফাটিয়েছে বোমা! রিয়াল মাদ্রিদ প্রেসিডেন্ট ফ্লোরেন্তিনো পেরেজকে সেখানে রাউল গঞ্জালেস, ইকার ক্যাসিয়াস ও ক্রিস্টিয়ানো রোনালদোর ব্যাপারে কঠোর ভাষা প্রয়োগ করতে দেখা যায়। বাদ যাননি একসময়ের কোচ হোসে মরিনহোও।

রিয়াল মাদ্রিদ কিংবদন্তি রাউল গঞ্জালেস ও ইকার ক্যাসিয়াসকে ক্লাবের ইতিহাসে ‘সবচেয়ে বড় প্রতারক’ বলেছেন পেরেজ। ফাঁস হওয়া আলাপচারিতায় ক্যাসিয়াসকে নিয়ে পেরেজ বলেছেন, রিয়ালের গোলকিপার হবার মতো যোগ্যতা তার নেই। কখনো ছিলও না। বড় একটা ভুল করেছি আমরা। যেটা ঘটেছে তা হলো সমর্থকেরা তাকে পছন্দ করে। সব সময় তাকে আগলে রাখে। কিন্তু রিয়ালের এক বড় প্রতারক সে। পরেরটি হলো রাউল। রিয়াল মাদ্রিদের ইতিহাসে সবচেয়ে বড় দুই প্রতারকের মধ্যে প্রথমে রাউল পরে ক্যাসিয়াস।

রাউল গঞ্জালেসের ব্যাপারে চাঁছাছোলা ভঙ্গিতে পেরেজকে বলতে শোনা যায়, সে একজন খারাপ মনের মানুষ। বাকিদের মানসিকতাও সে নষ্ট করছে। মাদ্রিদকে এমনভাবে নষ্ট করছে যেন লোকে বলে দোষটা মাদ্রিদেরই, রাউলের নয়। সে জঘন্য রকম খারাপ!

ফাঁস হওয়া অডিওতে ক্রিস্টিয়ানো রোনালদোকে একাধারে উন্মাদ, বেকুব ও অসুস্থ বলতে শোনা যায় পেরেজকে। এছাড়া মাদ্রিদের এক সময়কার কোচ হোসে মরিনহোর সাথে রোনালদোকে জড়িয়ে বলেন, এই দুই ব্যক্তির ইগো অনেক বেশি। তারা কারো কথা শুনতে চায় না।

মাদ্রিদের সাবেক পর্তুগীজ লেফট ব্যাক ফ্যাবিও কোয়েন্ত্রাও সম্পর্কেও বেশ আপত্তিকর কথা বলতে শোনা যায় ফ্লোরেন্তিনো পেরেজকে। কোয়েন্ত্রাওকে অমনোযোগী ও বোকা বলেন তিনি সেই ফোনালাপে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply