নরসিংদীতে হত্যাকাণ্ডের বিচার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন

|

হত্যাকাণ্ডের বিচার ও পরিবারের নিরাপত্তা চেয়ে সংবাদ সম্মেলন।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ও নজরপুর ইউনিয়ন পরিষদের সাবেক সদস্য রাজা মিয়া জনি হত্যাকাণ্ডের বিচার চেয়ে সংবাদ সম্মেলন করেছে তার পরিবার। পাশাপাশি পরিবারের নিরাপত্তা দাবি করেন রাজা মিয়ার স্ত্রী হাশুরা বেগম।

বুধবার দুপুরে (১৪ জুলাই) নিহত রাজা মিয়ার নিজ বাড়িতে পরিবারের পক্ষে সংবাদ সম্মেলনের আয়োজন করা হয়।
এসময় লিখিত বক্তব্যে রাজা মিয়ার স্ত্রী হাশুরা বেগম বলেন, প্রয়াত রাজা মিয়া জনি নজরপুর ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি ছাড়াও এলাকার সার্বিক উন্নয়ন কাজে অংশ নিয়েছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগের একনিষ্ঠ কর্মী ছিলেন তিনি। গত বছরের ২৮ আগস্ট নরসিংদী জেলা আওয়ামী লীগ আয়োজিত বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শোকসভা থেকে ফেরার পথে প্রতিপক্ষ আদু বাহিনী কুপিয়ে নৃশংসভাবে খুন হন রাজা মিয়া।

পরবর্তীতে ১৬ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করলেও ৮ জন আসামিকেই হত্যা মামলার চার্জশীট থেকে অব্যাহতি দেয় পুলিশ।

এরপর থেকেই খুনিরা নতুন করে একত্রিত হয়ে তার পরিবারের ক্ষতি করার ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। ফলে রাজা মিয়ার পরিবারের সদস্যরা আতঙ্কে দিন কাটাচ্ছে। পিতৃহারা সন্তানদের নিরাপত্তার জোড় দাবিও জানান নিহতের স্ত্রী।

এসময় হত্যা মামলার বাদী ও নিহতের চাচাতো ভাই শাহিন ব্যাপারী, নজরপুর ইউনিয়ন ৪নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বোরহান ব্যাপারী, সাধারণ সম্পাদক গোলজার হোসেন, নিহতের ছোট ভাই জামাল মিয়া, নিহতের দুই মেয়ে রুবিনা আক্তার ও চাঁদনী আক্তার, ছোট ছেলে শাহাদাৎ হোসেনসহ এলাকার অন্যান্যরা উপস্থিত ছিলেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply