মা হলেন দিয়া মির্জা

|

মা হবার সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে জানালেন দিয়া মির্জা। ছবি: সংগৃহীত

বলিউড নায়িকা ও বিউটি কুইন দিয়া মির্জা মা হয়েছেন। বিয়ের ৩ মাস পর মা হলেন এই নায়িকা। গত ১৪ মে ফুটফুটে ছেলে সন্তানের জন্ম দেন তিনি। দু’মাস পর জানালেন সন্তান পৃথিবীর আলো দেখার খবর।

সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তানের হাতের ছবি পোস্ট করে দিয়া ও তার স্বামী বৈভব রেখি জানিয়েছেন, সময়ের আগেই তাদের সন্তান পৃথিবীতে এসেছে। নবজাতককে তাই নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল দীর্ঘদিন। সন্তানের নাম রাখা হয়েছে অব্যয়ন আজাদ রেখি।

গর্ভকালীন অবস্থায় ব্যাকটেরিয়া সংক্রমণসহ নানা জটিলতায় ভুগতে হয়েছিল দিয়া মির্জাকে। সবশেষে নিরাপদে সন্তান প্রসব করেন এ নায়িকা। এটি দিয়ার প্রথম সন্তান।

ভারতের মুম্বাইয়ের বান্দ্রায় চলতি বছরের ১৫ ফ্রেব্রুয়ারি প্রেমিক বৈভব রেখির সঙ্গে বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন করেন দিয়া মির্জা। এটি দিয়ার দ্বিতীয় বিয়ে। দিয়ার স্বামী বৈভব রেখি পেশায় ব্যবসায়ী।

দিয়া-বৈভবের বিয়ে নিয়ে আলোচনা হয়েছে বিস্তর। বিয়ের পরপরই দিয়ার অন্তঃসত্ত্বা হবার খবর চোখে পড়ে অনেকের। সামাজিক যোগাযোগমাধ্যমগুলোতে আলোচনাও হয় এ নিয়ে। পরবর্তীতে দিয়া জানান, অন্তঃসত্ত্বা হবার খবরটি সত্য।

এর আগে প্রায় ছয় বছর চুটিয়ে প্রেম করার পর ২০১৪ সালে সাহিল সংঘ নামের এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন দিয়া। ২০১৯ সালের ১ আগস্ট সামাজিক যোগাযোগমাধ্যমে দিয়া জানিয়ে দেন, উভয়ের সম্মতিতে দীর্ঘ ১১ বছরের সম্পর্কের ইতি টানার সিদ্ধান্তের কথা।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply