প্রাভা হেলথের বিরুদ্ধে কোভিড টেস্টের ভুল ফল দেয়ার অভিযোগ সাবেক আইনমন্ত্রীর

|

প্রাভা হেলথের বিরুদ্ধে কোভিড টেস্টের ভুল ফল দেয়ার অভিযোগ এনেছেন সাবেক আইনমন্ত্রী শফিক আহমেদ।

প্রাভা হেলথের বিরুদ্ধে কোভিড টেস্টের ভুল ফল দেয়ার অভিযোগ এনেছেন সাবেক আইনমন্ত্রী শফিক আহমেদ। পুত্রবধূ ও দুই নাতনী বিদেশ যেতে প্রাভা হেলথ থেকে করা টেস্টে পজেটিভ এলেও পরের দিন আইইডিসিআর থেকে করা টেস্টে তিনজনেরই নেগেটিভ ফলাফল আসে। ফলে বিদেশ যেতে পারেননি তারা।

সাবেক আইনমন্ত্রী শফিক আহমেদের পুত্রবধু ও দুই নাতনির যুক্তরাষ্ট্রে যেতে ৯ জুলাই টিকেট করা ছিল। বিদেশ গমনে কোভিড টেস্টে বাধ্যবাধকতা থাকায় প্রাভা হেলথে কোভিড টেস্ট করানোর সিদ্ধান্ত নেন তারা। পুত্রবধু ফারজানা রহমান, নাতনি বায়ান শফিক ও জাইন শফিকের স্যাম্পল দেয়া হয় সাত জুলাই। তিন জনেরই করোনা পজেটিভ ফল আসে। আতঙ্কিত হয়ে পড়ে পরিবারটি, বাতিল হয় বিদেশ যাওয়া। পরদিন ওই তিন জনসহ পরিবারের সবার কোভিড টেস্টের জন্য স্যাম্পল দেয়া হয় আইইডিসিআরে। সেখান থেকে সবারই নেগেটিভ ফল দিয়ে একদিনেই রিপোর্ট দেয় আইইডিসিআর।

আইনমন্ত্রীর পরিবারের অভিযোগ, বারবার যোগাযোগ করে পুনরায় টেস্ট করার অনুরোধ করা হলেও তা করেনি প্রাভা হেলথ। অথচ চিকিৎসা সেবা নেয়ার অফার দিয়ে মেইল করতে থাকে বলে জানান তারা।

এই অভিযোগের বিষয়ে যমুনা টেলিভিশনের ক্যামেরার সামনে কোনো বক্তব্য দিতে রাজি না হলেও লিখিত বক্তব্যে প্রাভা হেলথ দাবি করেছে, আর্ন্তজাতিক মান অনুসরণ করেই তারা কোভিড টেস্ট করে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply