পুতিন-নাসের হোসাইন যমজ ভাই!

|

ইংল্যান্ডের সাবেক ক্রিকেটার নাসের হোসাইনকে চিনতে পারেননি জস বাটলার। তাকে ভ্লাদিমির পুতিন ভেবে ভুল করেছেন ইংলিশ এ উইকেটরক্ষক-কাম-ব্যাটসম্যান!

ভুল করতে পারেন আপনিও। কিন্তু কেন? এ জন্য আমাদের পেছনে ফিরে তাকাতে হবে- সম্প্রতি খালি গায়ে তোয়ালে লাগিয়ে রাস্তা পার হচ্ছিলেন নাসের হোসাইন। এ সাজসজ্জায় তাকে দেখে চিনতে পারেননি বাটলার। স্বদেশী সাবেক অধিনায়ককে রুশ প্রেসিডেন্ট পুতিন ভেবেছিলেন তিনি।

পরে নাসের হোসাইনের সেই ছবি টুইটারে পোস্ট করেন বাটলার। ক্যাপশনে তিনি লিখেছেন- কেউ কি ইংল্যান্ড সাবেক অধিনায়ককে চিনতে পারছেন? পোস্টে আরও দুই ইংলিশ ক্রিকেটার ইয়ান ওয়ার্ড ও ডেভিড লয়েডকে ট্যাগ করেন বাটলার।

সামাজিক যোগাযোগমাধ্যমে ছবিটি ছড়িয়ে পড়ার পরসারা বিশ্বে ক্রিকেটপ্রেমীদের দ্বিমুখী প্রতিক্রিয়া দেখা গেছে। অনেকে রাশিয়ার প্রেসিডেন্ট পুতিন ও ইংলিশ সাবেক অধিনায়ককে পৃথক করতে দ্বিধাগ্রস্ত হয়ে পড়েছেন। অনেকে তাদের দুজনকে যমজ মনে করেছেন! অনেকে আবার মজা করে পুতিনের ছবি পোস্ট করে দেন।

এর আগে খালি গায়ে তোয়ালে পরিহিত তার ছবি ভাইরাল হয়ে যায়। ইংল্যান্ডের জার্সি গায়ে ৯৬ টেস্ট ও ৮৮ ওয়ানডে খেলেছেন নাসের। ভারতীয় বংশোদ্ভূত এ ক্রিকেটার ১৪ বছর আগে আন্তর্জাতিক ক্রিকেটকে গুডবাই জানান। এখন তিনি ধারাভাষ্যকার হিসেবে ক্রিকেটের মুলস্রোতে রয়েছেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply