সাতক্ষীরায় জামাইয়ের ছুরিকাঘাতে শাশুড়ি নিহত, ঘাতক জামাই গ্রেফতার

|

সাতক্ষীরায় শাশুড়িকে হত্যাকারী জামাইকে গ্রেফতার করেছে পুলিশ।

সাতক্ষীরা প্রতিনিধি:

সাতক্ষীরায় জামাইয়ের উপর্যুপরি ছুরিকাঘাতে শাশুড়ি মোমেনা খাতুন নিহত ও তালাকপ্রাপ্তা স্ত্রী হালিমা খাতুন গুরুতর আহত হয়েছে।

গতকাল শুক্রবার (১৬ জুলাই) দিবাগত রাত সাড়ে ১২টার দিকে সদর উপজেলার গাজীপুর গ্রামে এ ঘটনা ঘটে।

ছুরিকাঘাতে আহত শাশুড়ি মোমেনা খাতুন সদর হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার (১৭ জুলাই) রাত দেড়টার দিকে মারা যান। পুলিশ ঘাতক জামাই আব্দুল মতিনকে গ্রেফতার করেছে। গুরুতর আহত হালিমা খাতুন শহরের একটি বেসরকারি ক্লিনিকে চিকিৎসাধীন আছেন। তার অবস্থা আশঙ্কাজনক।

নিহত মোমেনা খাতুনের স্বামী ও ফাতেমা খাতুনের বাবা গোলাম হোসেন জানান, সদর উপজেলার পায়রাডাঙ্গা গ্রামের মতিনুরের সাথে ১৭ বছর আগে ফাতেমা খাতুনের বিয়ে হয়। তাদের একটি মেয়ে সন্তান রয়েছে। পারিবারিক কলহে একমাস আগে তাদের ছাড়াছাড়ি হয়ে গেলে ফাতেমা বাবার বাড়ি চলে আসে।

এরপর থেকে ফাতেমাকে আবারও বিয়ে করে বাড়িতে নিতে চাপ দেয় মতিন। কিন্তু ফাতেমার মা পুনরায় বিয়ে দিতে নারাজ ছিলেন। এ নিয়ে দুই পরিবারের মধ্যে দ্বন্দ্ব চলছিল। শুক্রবার রাতে মতিন তাদের বাড়িতে আসে এবং গভীর রাতে সুযোগ বুঝে সে ফাতেমার পেটে ধারালো ছুরি দিয়ে আঘাত করে। মতিনকে ঠেকাতে এলে মতিন তার শাশুড়ি মোমেনাকেও ছুরিকাঘাত করে। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোমেনা মারা যান। অপরদিকে ফাতেমাকে আহত অবস্থায় সাতক্ষীরা সদরের বুশরা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

সাতক্ষীরা সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) দেলোয়ার হুসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘাতক জামাই আব্দুল মতিনকে গ্রেফতার করা হয়েছে। নিহতের মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply