বাজারে আসলো নতুন ফিচার সমৃদ্ধ বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫

|

নতুন বাজাজ ডিসকাভার ১২৫ মোটর সাইকেল।

উত্তরা মোটর্স লিমিটেড বাংলাদেশের বাজারে নিয়ে আকর্ষণীয় নতুন সব ফিচারে সমৃদ্ধ এলো নতুন বাজাজ ডিসকাভার ১১০ ও ১২৫।

বাংলাদেশের মোটর সাইকেল প্রেমিকদের নিকট ডিসকাভার একটি সুপরিচিত এবং সর্বাধিক বিক্রিত মোটর সাইকেলের নাম। সেরা মাইলেজ, প্রিমিয়াম সিটিং, নতুন কালার স্কিমের নতুন ডিসকাভার পূর্বের ন্যায় স্বল্পদামেই, হাতের নাগালেই থাকছে সবার।

নতুন যেসব আপডেট থাকছে এই নতুন ডিসকাভারে সেগুলো হলো, ডিজিটাল কন্সোলের সাথে গিয়ার শিফট গাইড ও গিয়ার ইন্ডিকেটর। ফলে চালক এখন মোটর সাইকেলটি কোন গিয়ারে চলছে এবং কোন গিয়ারে চালানো উচিত তা খুব সহজেই নির্ধারণ করতে পারবেন। ফলে গিয়ার শিফটিং হবে পূর্বের থেকে অনেক সহজ।

কম্ফোর্টেকের আরামদায়ক প্রিমিয়াম সিট এবার ডিসকাভারে যুক্ত করা হয়েছে। প্রিমিয়াম সিটিং এ চালক এবং যাত্রী উভয়েই দীর্ঘযাত্রায়ও বেশ আরামের সাথে বসতে পারবেন, এবং দীর্ঘ সময় স্বাচ্ছন্দে রাইড করতে পারবেন।

এছাড়াও নতুন ডিসকাভারে যুক্ত করা হয়েছে ইন্টেলিজেন্ট সার্ভিস রিমাইন্ডার, যা সঠিক সময়ে সার্ভিসিং এর কথা স্মরণ করিয়ে দিবে। অ্যাডভান্সড ডিটিএস-আই ইঞ্জিন, অ্যান্টি স্কিডব্রেকিং সিস্টেম (সিবিএস) এর সাথে আরও থাকছে প্রশস্ত টিউবলেস টায়ারস, নাইট্রক্স সাসপেনশন, নতুন থ্রিডি লোগো ও নতুন কালার স্কিম। যা নতুন ডিসকাভারকে দেখতে করেছে আরও আকর্ষণীয়, ঝুঁকিমুক্ত ও দীর্ঘ সময় ধরে চালাতে স্বাচ্ছন্দ্যময় করে তুলেছে।

নতুন ডিসকাভার ১২৫ সিসি ভ্যারিয়্যান্টে ১২৪.৫ সিসির ইঞ্জিনে, ১১ পিএসের পাওয়ার ৭৫০০ আরপিএম এবং ১১ এনএমটর্ক ও ৫৫০০ আরপিএম থাকছে, যা আরো শক্তিশালী করে তুলেছে নতুন ডিসকাভার ১২৫ মোটর সাইকেলটিকে। আর নতুন ডিসকাভার ১১০ সিসি ভ্যারিয়্যান্টে ১১৫.৪৫ সিসির ইঞ্জিনে, ৮.৬ পিএসের পাওয়ার ও ৭০০০ আরপিএম এবং ৯.৮১ এনএমটর্ক ও ৫০০০ আরপিএমএর পাওয়ার দেয়া হয়েছে।

নতুন ডিসকাভার (১২৫ ও ১১০ সিসি) সবুজ-কালো, লাল-কালো, নীল-কালো ও লাল এই চারটি কালার ভ্যারিয়্যান্টে বাংলাদেশের বাজারে পাওয়া যাচ্ছে। সম্মানিত ক্রেতা সাধারণের ক্রয় ক্ষমতার মধ্যে রাখতেই নতুন ডিসকাভার ১২৫সিসি – ১,৩৩,৫০০ টাকা ও ১১০সিসি – ১,১৮,৫০০ টাকা দাম নির্ধারণ করা হয়েছে। আর ঈদ ক্যাম্পেইন ২০২১ চলাকালীন সময়ে কিনলেই ক্রেতারা পাবেন নগদ ৩০০০ টাকা ছাড়!









Leave a reply