মাদারীপুরে প্রতিপক্ষের গুলিতে যুবক নিহত, অভিযুক্ত গ্রেফতার

|

জমি নিয়ে বিরোধের জেরে যুবক খুন, অভিযুক্ত গ্রেফতার।

স্টাফ রিপোর্টার, মাদারীপুর:

মাদারীপুরে জমিতে ধান লাগানোকে কেন্দ্র করে বিরোধের জেরে প্রতিপক্ষের বন্দুকের গুলিতে সোহাগ তালুকদার নামে (৩২) এক যুবক নিহত হয়েছেন। এই ঘটনায় অভিযুক্ত আহাদ মোল্লাকে গ্রেফতার করেছে পুলিশ।

আজ শনিবার (১৭ জুলাই) ভোর ৬টার দিকে কালকিনি উপজেলার ডাসার থানার পশ্চিম বোতলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, দীর্ঘদিন ধরে পশ্চিম বোতলা গ্রামের আহাদ মোল্লার সাথে সামসুল হক তালুকদারের জমি নিয়ে বিরোধ চলে আসছে। শনিবার ভোরে ওই জমিতে শ্রমিকদের নিয়ে ধান রোপন করতে যায় সামসুল হকের ছেলে সোহাগ। এতে বাঁধা দেয় আহাদ ও তার লোকজন। এক পর্যায়ে উভয়পক্ষের মধ্যে কথা কাটাকাটি হয়। এতে ক্ষিপ্ত হয়ে সোহাগকে এক পর্যায়ে গুলি করে আহাদ এমন অভিযোগ পরিবারের। এ সময় আহত হয় আরও দুইজন।

পরে গুরুতর অবস্থায় সোহাগকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থার অবনতি হলে তাকে পাঠানো হয় ফরিদপুর মেডিকেলে। সেখান থেকে রাজধানী ঢাকায় নেয়ার পথে মারা যায় সোহাগ। এ ঘটনায় নিহতের বাবা বাদি হয়ে আহাদকে প্রধান আসামি করে ৫ জনের নামে ডাসার থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। মামলায় অজ্ঞাত আরও ৪-৫ জনকে আসামি করা হয়।

এদিকে অভিযান চালিয়ে অভিযুক্ত আহাদকে গ্রেফতার করে পুলিশ। জব্দ করা হয় হত্যাকান্ডে ব্যবহৃত বন্দুক। এই ঘটনার দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন নিহতের স্বজন ও এলাকাবাসী।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply