ডেম্বেলেকে বিক্রির চিন্তা বার্সেলোনার

|

চুক্তির মেয়াদ শেষে ফ্রি এজেন্ট হবার আগেই ডেম্বেলেকে বিক্রির কথা ভাবছে বার্সেলোনা। ছবি: ফুটবল এস্পানা

চুক্তি নবায়ন না করে ওসমানে ডেম্বেলেকে বিক্রি করে দেয়ার চিন্তা করছে বার্সেলোনা। চুক্তি শেষ করে ফ্রি এজেন্ট হওয়ার আগেই তাকে বিক্রি করে দিতে চায় কাতালান ক্লাবটি। এদিকে চেলসি থেকে এসি মিলানে যোগ দিয়েছেন অলিভিয়ের জিরু, ধন্যবাদ জানিয়েছেন সাবেক ক্লাবকে। আর সাসুলৌর ম্যানুয়েল লোকাতেল্লির জন্য টাকার পাহাড় নিয়ে অপেক্ষা করছে আর্সেনাল।

ওসমানে ডেম্বেলেকে নিয়ে নিজেদের সিদ্ধান্ত থেকে অনেকটাই সরে এসেছে বার্সেলোনা। তার সাথে চুক্তির মেয়াদ বাড়ানোর যে পরিকল্পনা করেছিল বার্সা সেটি আর হচ্ছে না। উল্টো তাকে বেঁচে দেয়ার চিন্তা করছে কাতালান ক্লাবটি। ধারণা করা হচ্ছে ডেম্বেলের ইনজুরি প্রবণতাই এর অন্যতম কারণ। সামনের গ্রীষ্মে বার্সার সাথে শেষ হয়ে যাবে ডেম্বেলের চুক্তির মেয়াদ। ফ্রি এজেন্ট হওয়ার আগেই ডেম্বেলেকে বিক্রি করে দেয়ার পরিকল্পনা তাই বার্সেলোনার।

এদিকে, ১ দশমিক ৮ মিলিয়ন ইউএস ডলারে চেলসি থেকে এসি মিলানে যোগ দিয়েছেন ফ্রান্সের তারকা ফরোয়ার্ড অলিভিয়ের জিরু। সেই সাথে ১.২ মিলিয়ন ডলার বোনাস হিসেবেও ঘোষণা রয়েছে তার জন্য। বিশ্বকাপ জয়ী এই ফুটবলার চেলসির জার্সিতে ১১৯ ম্যাচে করেছেন ৩৯ গোল। এসি মিলানে মেডিকেল টেস্ট দিতে যাওয়ার আগে চেলসির সমর্থক, সতীর্থ, কোচ ও কর্তৃপক্ষকে ধন্যবাদ জানিয়েছেন তিনি।

এদিকে ইতালিয়ান লেফট ব্যাক ম্যানুয়েল লোকাতেল্লির জন্য ৩৮ দশমিক ৫ মিলিয়ন ইউরো অফার করেছে আর্সেনাল। সাসুলৌর এই ফুটবলারকে পেতে অনেকটাই মরিয়া হয়ে উঠেছে গানাররা। তবে গুঞ্জন আছে তার জন্য প্রস্তাব দিয়েছে য়্যুভেন্টাসও। তবে তাদের হাতে অপশন খুব কম। ইংলিশ গণমাধ্যমের খবর অনুযায়ী, আর্থিক সঙ্কটে আছে তুরিনের ক্লাবটি। আবার লোকাতেল্লিকে বিক্রি করতে মরিয়া সাসুলৌ। সামনের মৌসুমে তাই গানারদের শিবিরেই লোকাতেল্লিকে দেখতে পাবার সম্ভাবনা এখন বেশি।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply