সহজ হোম লোন কার্যকর করতে মিডল্যান্ড ব্যাংকের সাথে বিপ্রপার্টির চুক্তি

|

মিডল্যান্ড ব্যাংক এবং বিপ্রপার্টির মধ্যে এই চুক্তির ফলে গ্রাহকরা মিডল্যান্ড ব্যাংক থেকে সহজ হোম লোনের সুবিধা পাবেন।

সম্প্রতি মিডল্যান্ড ব্যাংক এবং বিপ্রপার্টির মধ্যে একটি চুক্তি স্বাক্ষরিত হয়েছে, যেখানে মিডল্যান্ড ব্যাংক বিপ্রপার্টির ক্লায়েন্টদের জন্য দ্রুত এবং কার্যকর হোম লোন নেয়ার সুযোগ করে দিচ্ছে। এছাড়া বিপ্রপার্টি মাধ্যমে কেনা মিডল্যান্ড ব্যাংকের বন্ধকী সম্পত্তিগুলোর মূল্য নির্ধারণ এবং লিগ্যাল ভেরিফিকেশন এর প্রক্রিয়ায় বিপ্রপার্টি সহায়তা প্রদান করবে বলেও ওই চুক্তিতে উল্লেখ করা হয়। এই চুক্তি স্বাক্ষরের মাধ্যমে বিপ্রপার্টির গ্রাহকরা মিডল্যান্ড ব্যাংক থেকে হোম লোনের সুবিধা পাবেন।

গুলশানে মিডল্যান্ড ব্যাংকের কর্পোরেট কার্যালয়ে ৩০ জুন চুক্তিটি স্বাক্ষরিত হয়েছে। এসময় মিডল্যান্ড ব্যাংকের রিটেইল ডিস্ট্রিবিউশন বিভাগের প্রধান মো. রিদওয়ানুল হক বলেন, এই চুক্তি স্বাক্ষরিত হওয়ার মাধ্যমে আমাদের গ্রাহকদের দ্রুত হোম লোন সমাধান দেয়া সম্ভব হবে।

বিপ্রপার্টির জেনারেল ম্যানেজার সৈয়দ আশিকুর রহমান বলেন, মিডল্যান্ড ব্যাংকের সাথে আমাদের এই চুক্তি স্বাক্ষরের ফলে আমাদের ক্লায়েন্টরা এখন আগের চেয়ে অনেক দ্রুত সময়ে হোম লোন পেতে পারবেন। এটি গ্রাহকদের জন্য বাড়ি কেনার প্রক্রিয়াকে আরও সহজ করবে বলেও তিনি উল্লেখ করেন।

এই চুক্তি স্বাক্ষরের ফলে অন্যান্য আর্থিক প্রতিষ্ঠানগুলোও এখন বিপ্রপার্টির সাথে এ ধরনের অংশীদারিত্বে যেতে আগ্রহ প্রকাশ করছে বলেও জানিয়েছে বিপ্রপার্টি কর্তৃপক্ষ।









Leave a reply