মেসির হাতে বিশ্বকাপ তুলে দিতে চান এমি মার্টিনেজ

|

এমি মার্টিনেজ ও লিও মেসি। ছবি: সংগৃহীত

মেসির হাতে বিশ্বকাপ তুলে দিতে চান আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। আর্জেন্টাইন সংবাদমাধ্যম ওলেকে দেয়া লম্বা এক সাক্ষাৎকারে তিনি বলেছেন এমন কথা।

২৮ বছর পর আর্জেন্টিনার শিরোপার আক্ষেপ মেটানোতে বড় অবদান ছিল এমিলিয়ানো মার্টিনেজের। সেমিফাইনালে তিনটি শট ঠেকিয়ে দলের জয়ে বড় অবদান রেখেছিলেন এই গোলরক্ষক। কোপা খেলতে এসে বলেছিলেন মেসির জন্য কোপা জিততে চান। সেটা জিতেছেন। এবার বিশ্বকাপটাও মেসির হাতে তুলে দিতে চান এই গোলরক্ষক। মেসির সাথে খেলতে পেরে নিজের স্বপ্ন পূরণ হয়েছে বলেও জানিয়েছেন তিনি।

আলোচনায় আছে পেনাল্টি টেকারদের সাথে এমির শুরু করা মানসিক খেলার কথাও। এ ব্যাপারে তিনি বলেন, আমাকে হয়তো খুব বেশি মানুষ এমনটা করতে দেখেনি, তবে এটা আমি প্রায়ই করি। শুধু পেনাল্টি টেকারের মনোযোগ সরিয়ে নেয়াই নয়, নিজেকেও তাড়িত করতে এটা কাজে দেয়।

ফাইনালের চাপ নিয়ে এমি বলেন, আমি জানতাম ফাইনালে খারাপ কিছু ঘটে গেলে আমাদের সাফল্যের কোনো মূল্য থাকবে না। প্রেস, পরিচিত মানুষ, বিভিন্ন ধরনের মিম থেকে দূরে থেকে সম্পূর্ণ মনোযোগ দিতে হয়েছে সেই ম্যাচকে ঘিরে। এই ম্যাচটি আমাকে মানসিক ও শারীরিকভাবে অনেক বেশি শক্তিশালী করেছে। আমি এখন বিশ্বাস করি, প্রতিদিনই আরও কিছুটা উন্নতি আমার হবে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply