পূর্ব শত্রুতার জেরে কুপিয়ে জখম ৩ জনকে, অভিযুক্ত ২ জন আটক

|

পূর্ব শত্রুতার জের ধরে তিন জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা।

স্টাফ রিপোর্টার, নরসিংদী:

নরসিংদীর পলাশে পূর্ব শত্রুতার জের ধরে তিন জনকে কুপিয়ে জখম করেছে সন্ত্রাসীরা। এতে ২ জনের অবস্থা আশঙ্কাজনক। গুরুতর আহত ২ জনকে ঢাকা মেডিকেলে পাঠিয়েছে নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের কর্তব্যরত চিকিৎসক। এ ঘটনায় পলাশ থানা পুলিশ ২ জনকে আটক করেছে।

মঙ্গলবার (২০ জুলাই) রাত ১০ দিকে রামপুর গ্রামে এ ঘটনা ঘটে। এ ঘটনায় পলাশের গজারিয়া ইউনিয়নের রামপুর গ্রামের আব্দুল রহমান (৪০), আশিক রহমান (২২) ও সিয়াম রহমান (১৭) আহত হয়েছে। আহত আশিক ও আব্দুল রহমানের অবস্থা আশঙ্কাজনক।

আহত সিয়াম ও এলাকাবাসী সূত্রে জানা যায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে, আব্দুল রহমানের সাথে প্রতিবেশী শোভন নামে এক যুবকের সাথে দ্বন্দ্ব চলছিল। এরই ধারাবাহিকতায় মঙ্গলবার তাদের কথা-কাটাকাটি হয়। এক পর্যায়ে শোভন ও তার সহযোগীরা আব্দুলকে চাপাতি দিয়ে এলোপাথাড়ি কোপাতে থাকলে তাকে বাঁচাতে এগিয়ে যান তার ভাতিজা আশিক ও সিয়ামক। এসময় তারাও গুরুতর আহত হন। পরে এলাকাবাসী এগিয়ে আসলে সন্ত্রাসীরা পালিয়ে যায়।

ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন পলাশ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি শেখ মোহাম্মদ নাসিরুদ্দিন। তিনি জানান, পূর্ব শত্রুতার সূত্র ধরেই এ ঘটনা ঘটেছে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply