স্বামীর পর্নোগ্রাফি ব্যবসায় শিল্পা জড়িত?

|

শিল্পা ও তার স্বামী রাজ কুন্দ্রা। ছবি: সংগৃহীত

পর্ন ছবি তৈরিতে স্বামী রাজ কুন্দ্রার সহযোগী ছিলেন স্ত্রী শিল্পা শেঠি? তদন্তে করতে নেমে এমনটাই অনুমান মুম্বাই পুলিশের। যদিও এখনও পর্যন্ত সরাসরি শিল্পার বিরুদ্ধে প্রমাণ পায়নি। তবে তদন্ত থেকে তাকে একেবারে ছাড় দেওয়া হচ্ছে না এখনই।

সোমবার রাজ গ্রেফতার হওয়ার পরেই শিল্পা চলে যান মায়ের কাছে। এখন তিনি সন্তানদের নিয়ে বোন শমিতা শেঠির সঙ্গে থাকছেন বান্দ্রায়। মঙ্গলবার নাচের রিয়্যালিটি শো ‘সুপার ড্যান্সার ৪’-এর শুটিং এ অনুপস্থিত ছিলেন শিল্পা।

সংবাদমাধ্যমের কাছে মুখ খুলেছেন যুগ্ম নগরপাল (অপরাধ শাখা) মিলিন্দ ভরাম্বে। তিনি জানান, যারা পর্ন কাণ্ডের শিকার তাদের এগিয়ে আসার আবেদন জানিয়েছে মুম্বাই প্রশাসন। অপরাধ দমন শাখার সঙ্গে যোগাযোগ করে ভুক্তভোগীরা তথ্য প্রমাণ দিলে অপরাধীদের শনাক্ত করা সম্ভব হবে। পাশাপাশি তদন্তও দ্রুত গতিতে আগাবে।

প্রাথমিক তদন্তে আরও জানা গিয়েছে, ২০১৯-এর ফেব্রুয়ারিতে রাজ ‘আর্মস প্রাইম মিডিয়া প্রাইভেট লিমিটেড’ নামে একটি সংস্থা খোলেন। তার ছয় মাস পরেই সংস্থাটি ‘হটশট’ নামে একটি মোবাইল অ্যাপ তৈরি করেছিল।

তদন্তকারী অফিসারদের দাবি, যা প্রশাসনের কাছে পর্ন অ্যাপ নামে চিহ্নিত। অন্য দিকে, মঙ্গলবার রাজ কুন্দ্রাকে ২৩ জুলাই পর্যন্ত পুলিশি হেফাজতে রাখার নির্দেশ দিয়েছে আদালত।

অপর দিকে নাচের রিয়্যালিটি শো-এর সেট থেকে জানা গেছে, শুট থেকে আপাতত দূরেই থাকবেন শিল্পা শেঠি। তাই আগামী পর্বগুলোতে তাকে দেখা যাবে না। তার জায়গায় আসছেন কারিশ্মা কাপূর।

সূত্র: আনন্দবাজার পত্রিকা


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply