ব্যস্ত সূচীকে সামনে রেখে ঈদ উদযাপন টাইগারদের

|

জিম্বাবুয়ের হারারে'তে আজ ইদুল আযহা উদযাপন করেছে বাংলাদেশ ক্রিকেট দল।

একমাত্র টেস্টের পর ওয়ানডে সিরিজেও স্বাগতিক জিম্বাবুয়েকে হোয়াইটওয়াশ করে বেশ ফুরফুরে মেজাজে এখন বাংলাদেশ ক্রিকেট দল। আজ হারারে’তে বাংলাদেশ দল উদযাপন করেছে ঈদুল আযহা। যদিও স্বাস্থ্য ঝুঁকির কথা বিবেচনা করে টাইগারদের ঈদ পালন করতে হয়েছে বায়ো সিকিওর বাবলের ভেতরেই।

জিম্বাবুয়েতে নিরানন্দ ঈদুল আজহার সকালে পাঞ্জাবি-পায়জামা পরে একত্রিত হন তামিম-সাকিবরা। এরপর স্বাস্থ্যবিধি মেনেই আদায় করেন ঈদের নামাজ। নামাজে ইমামতি করেছেন মাহমুদউল্লাহ রিয়াদ। নামাজ শেষে কোলাকুলির মাধ্যমে ঈদের শুভেচ্ছা বিনিময় করেন দলের সবাই। নামাজ শেষে দেশবাসীকেও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টাইগাররা। দলের অনেকের ফেসবুক ওয়ালেই এখন ঘুরে বেড়াচ্ছে তাদের ঈদ উদযাপনের ছবি ও স্ট্যাটাস।

সাকিব আল হাসান তার ফেসবুকে লিখেছেন , পবিত্র এই ঈদ প্রিয়জনদের সাথে আমাদের জীবনেও বয়ে আনুক প্রশান্তি ও সুস্থতা। আসুন প্রয়োজনীয় স্বাস্থ্যবিধি মেনে চলি ও সবাই উপভোগ করি একটি সুস্থ ও সুন্দর ঈদ। আপনাদের সকলকে ঈদুল আজহার শুভেচ্ছা।

ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল লিখেছেন, সকলকে পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা: ঈদ মোবারক। পরিবারের সাথে আনন্দময় ঈদ উদযাপন করুন ও স্বাস্থ্য সুরক্ষায় সর্তক থাকুন।

সতীর্থদের সাথে ঈদ উদযাপনের ছবি পোস্ট করে পেসার তাসকিন আহমেদও ঈদের শুভেচ্ছা জানিয়েছেন সকলকে। এছাড়া ঈদের শুভেচ্ছা জানিয়েছেন টি-টোয়েন্টি অধিনায়ক মাহমুদউল্লাহ রিয়াদ, স্পিনার মেহেদী হাসান মিরাজ, ও পেসার রুবেল হোসেন।

এদিকে ঈদের দিন বিকেলেই ওয়ানডে অধিনায়ক তামিম ইকবাল, মেহেদী হাসান মিরাজ ও তাইজুল ইসলাম দেশের পথে রওনা হবেন। তামিম ফিরছেন মূলত চোটের কারণে, এছাড়া তাকে বিশ্রামের পরামর্শও দিয়েছেন ফিজিও।

চলতি জিম্বাবুয়ে সফরের ৩ ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের ১ম ম্যাচ আগামী বৃহস্পতিবার (২২ জুলাই) অনুষ্ঠিত হবে। জিম্বাবুয়ে সিরিজ শেষে দেশে ফিরেই শক্তিশালী অস্ট্রেলিয়ার বিপক্ষে পাঁচ ম্যাচের টি-টোয়েন্টি সিরিজ খেলার কথা রয়েছে টাইগারদের। এরপর টি-টোয়েন্টি বিশ্বকাপের আগে ঘরের মাটিতে ইংল্যান্ড এবং নিউজিল্যান্ডের বিপক্ষেও সিরিজ খেলবে টাইগাররা।









Leave a reply