বিয়ের দাওয়াত দিতে গিয়ে বাবার হাতে মার খেয়ে হাত ভাঙলো দুই ভাইয়ের

|

বাবার হাতে মার খেয়ে হাত ভাঙল দুই ভাইয়ের।

বরগুনা প্রতিনিধি:

বাবাকে বিয়ের দাওয়াত দিতে গিয়ে বাবার হাতে মার খেলেন হাফিজ ও হাসিব নামে দুই ভাই। এ ঘটনায় হাফিজ ও হাসিব পাথরঘাটা থানায় বাবা ইউনূসের বিরুদ্ধে অভিযোগ দায়ের করেছেন। বিষয়টি নিশ্চিত করেছেন পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আবুল বাশার।

ঘটনাটি ঘটেছে বুধবার (২১ জুলাই) বিকেল সাড়ে পাঁচটায় বরগুনার পাথরঘাটা উপজেলার সদর ইউনিয়নের চরলাঠিমারা গ্রামে। এসময় স্থানীয়রা হাসিব ও হাফিজকে উদ্ধার করে চিকিৎসার জন্য পাথরঘাটায় পাঠিয়ে ইউনুসের বিচার চেয়ে এলাকায় বিক্ষোভ করেছেন।

স্থানীয় সাবেক ইউপি সদস্য সোহরাব হোসেন জানান, হাসিব ও হাফিজ যখন ছোট, সে থেকেই ওদের মায়ের কোনো খোঁজ খবর নিতো না ইউনুস। পরবর্তীতে দ্বিতীয় বিবাহ করে ওই সংসারের ছেলে মেয়েদের নিয়ে ব্যস্ত থাকতো সে।

ভুক্তভোগী হাফিজ জানান, মায়ের পরামর্শে বিবাহর দিনক্ষণ ঠিক হলে ঈদের দিন বিকেলে আমার বাবা ইউনূসকে বিষয়টি জানাতে ও দাওয়াত করতে যাই। সেখানে গেলেই আমার বাবা, সৎ মা ও সৎ ভাই মিলে আমাকে বেদম মারধর করে গুরুতর আহত করে।

অভিযুক্ত বাবা ইউনূসের কাছে জানতে চাইলে তিনি বিষয়টি স্বীকার করেছেন।

পাথরঘাটা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক জানিয়েছেন হাসিব ও হাফিজ উভয়েরই হাত ভেঙ্গে গিয়েছে। তাদের ভর্তি রেখে চিকিৎসা চলছে।

পাথরঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি মো. আবুল বাশার জানান, এ বিষয়ে আমরা মৌখিক অভিযোগ পেয়েছি। ঘটনার তদন্ত চলছে অবশ্যই দোষী ব্যক্তির বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।









Leave a reply