হোয়াইট হাউজের জনসংযোগ পরিচালকের পদত্যাগ

|

Mandatory Credit: Photo by J. Scott Applewhite/AP/REX/Shutterstock (9442470h) White House Communications Director Hope Hicks, one of President Trump's closest aides and advisers, arrives to meet behind closed doors with the House Intelligence Committee, at the Capitol in Washington Trump Russia Probe, Washington, USA - 27 Feb 2018

যুক্তরাষ্ট্রের প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের ঘনিষ্ঠ সহযোগী ও হোয়াইট হাউজের জনসংযোগ পরিচালক হোপ হিকস পদত্যাগ করেছেন। বুধবার মার্কিন প্রশাসনের এক বিবৃতিতে জানানো হয় তার পদত্যাগের খবর।

২৯ বছর বয়সী হিকস দীর্ঘদিন ধরে ডোনাল্ড ট্রাম্পের শীর্ষ উপদেষ্টাদের একজন। এমনকি প্রেসিডেন্ট হওয়ার আগে থেকেই ট্রাম্পের প্রতিষ্ঠানের সাথে যুক্ত সাবেক এই মডেল। পদত্যাগের আগে সহকর্মীদের হিকস বলেন, হোয়াইট হাউজে তাকে যে দায়িত্ব দেয়া হয়েছিলো; এর সবকিছু তিনি সম্পাদন করেছেন। মঙ্গলবার নির্বাচনে রুশ হস্তক্ষেপ ইস্যুতে কংগ্রেশনাল কমিটির টানা ৯ ঘণ্টার জিজ্ঞাসাবাদের মুখোমুখি হন তিনি। তবে পদত্যাগের সাথে এর কোন সম্পর্ক নেই বলেই জানান, সাবেক জনসংযোগ পরিচালক। গেলো মাসেই বরখাস্ত হওয়া হোয়াইট হাউজ কর্মকর্তা রব পোর্টারের সাথে সম্পর্কের জেরে তার ওপর নজরদারি করা হচ্ছিলো। ট্রাম্প শাসনামলে ৪র্থ জনসংযোগ পরিচালক হিসেবে হোয়াইট হাউজে কাজ করছিলেন হোপ হিকস।









Leave a reply