হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‍্যাব

|

হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর।

আওয়ামী লীগের মহিলা বিষয়ক উপ-কমিটি থেকে সদ্য পদ হারানো হেলেনা জাহাঙ্গীরকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাব। আজ বিকেল সাড়ে ৫টার দিকে তাকে হস্তান্তর করা হয়।

শুক্রবার বিকেলে রাজধানীর কুর্মিটোলায় র‍্যাব সদর দফতরে আয়োজিত সংবাদ সম্মেলনে র‍্যাবের লিগ্যাল অ্যান্ড মিডিয়া উইংয়ের পরিচালক কমান্ডার খন্দকার আল মঈন বলেন, অপকৌশলের মাধ্যমে নিজেকে ‘মাদার তেরেসা’, ‘পল্লী মাতা’ ও ‘প্রবাসী মাতা’ হিসেবে পরিচিতি পেতে জয়যাত্রা ফাউন্ডেশনকে ঢাল হিসেবে ব্যবহার করেন হেলেনা। তার পৃষ্ঠপোষকতায় সংঘবদ্ধ চক্রটি এসব ভুয়া খেতাবের অপপ্রচার চালাত। বিভিন্ন দেশি সংস্থা ও ব্যক্তি থেকে জয়যাত্রা ফাউন্ডেশনের নামে অর্থ সংগ্রহ করতেন। যা মানবিক সহায়তায় ব্যবহারের চেয়ে গ্রেফতারকৃতের খেতাব প্রচার প্রচারণায় বেশি ব্যবহার করা হতো।

খন্দকার আল মঈন বলেন, সামাজিক যোগাযোগমাধ্যমে অশ্লীল ভাষা ব্যবহার করে সেফুদা দেশবাসীর নজর কাড়তে চেষ্টা করেন তার সাথেও হেলেনা জাহাঙ্গীরের যোগাযোগ ছিল। সেফুদার সাথে হেলেনার নিয়মিত যোগাযোগ এবং লেনদেন রয়েছে বলে আমরা জানতে পেরেছি। সেফুদা তাকে নাতি হিসেবে সম্বোধন করতো বলে হেলেনা জাহাঙ্গীর আমাদের জানিয়েছেন।

উল্লেখ্য, বৃহস্পতিবার (২৯ জুলাই) রাত ৮টার পর হেলেনা জাহাঙ্গীরের বাসভবনে অভিযান শুরু করে র‍্যাব। দীর্ঘ চার ঘণ্টা অভিযান শেষে রাত ১২টার দিকে তাকে আটক করা হয় এবং পরে র‍্যাব সদর দফতরে নিয়ে যাওয়া হয়।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply