প্রধানমন্ত্রীর সাথে সাকিব কন্যার খেলাধুলা

|

প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়ে আলাইনার আনন্দঘন খেলাধুলার কিছু ছবি ও একটি ভিডিও ফেসবুকে পোস্ট করেছেন সাকিবের স্ত্রী উম্মে আহমেদ শিশির। পোস্টে তিনি লিখেন, আজ আমাদের সম্মানিত প্রধানমন্ত্রীর সাথে ভালো সময় কাটিয়েছে আলাইনা। তিনি খুবই মাতৃপ্রবণ ও  আন্তরিক মানুষ। আজ শুক্রবার গণভবনে প্রধানমন্ত্রীর সঙ্গে সাক্ষাত করেন সাকিব পরিবার।

পোস্টে করা একটি ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রী সাকিব আল হাসানের মেয়ে আলা্ইনাকে অ্যাকুরিয়ামের মাছ দেখাচ্ছেন। অন্য ছবিতে দেখা যায় আলাইনা প্রধানমন্ত্রীর কোলে বসে রয়েছেন। অপর ছবিতে দেখা যায় প্রধানমন্ত্রী ও সাকিব কন্যা আলাইনা মোবাইলে কিছু একটা দেখছেন। অন্য ছবিতে দেখা যায় বলভর্তি টাবে প্রধানমন্ত্রী আর আলাইনা বল নিয়ে খেলছেন।

উম্মে আহমেদ শিশির যে ভিডিওটি আপ করেন সেখানে দেখা যায় প্রধানমন্ত্রী আলাইনাকে বিভিন্ন রঙের বল নাম জিজ্ঞেস করেন আর সাকিব কন্যা তার উত্তর দিচ্ছেন। তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে সাকিব কন্যা পেলো একশতে একশ!। ভিডিও শেষের দিকে প্রধানমন্ত্রী  আদুরে কণ্ঠে উচ্চারণ করেন, ‘সব জানে সে’।

এদিকে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সাথে ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়ে আলাইনার ছবি সামাজিক যোগাযোগ মাধ্যেমে প্রকাশিত হওয়ায় তা ভাইরাল হয়ে পড়ে।  অনেকেই কমেন্ট করে প্রধানমন্ত্রীর প্রশংসা করেন।

এর আগে, নাতি-নাতনিদের সঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খেলার দুটি ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছিল। ছোট্ট নাতনির চুলের বেণী করে দেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। আরেকটি ছবিতে দেখা যায়, গণভবনের লনে হাত ধরে টানছেন ওই নাতনি ও তার ছোট ভাই। এ সময় দুষ্টুমির হাসিমাখা নাতি নাতনিকে প্রধানমন্ত্রী সামলানোর চেষ্টা করেন।

ধানমন্ত্রী শেখ হাসিনার সাথে বাংলাদেশের ক্রিকেটার সাকিব আল হাসানের মেয়ে

খেলাধুলায় মগ্ন সাকিব কন্যা আলাইনা। প্রধানমন্ত্রীর তিনটি প্রশ্নের সঠিক উত্তর দিয়ে পেলো একশতে একশ!

Posted by Jamuna Television on Friday, 2 March 2018









Leave a reply