‘আগামীতে এককভাবে ৩০০ আসনেই নির্বাচন করবে জাপা’

|

গাইবান্ধা প্রতিনিধি:
জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, ‘আগামী সংসদ নির্বাচনে কারও সাথে জোটবদ্ধ হয়ে নির্বাচন নয়। এককভাবে ৩০০ আসনেই নির্বাচন করবে জাতীয় পার্টি। দেশের পরিস্থিতি আর সরকারের অবস্থার কারণে মানুষ এখন নিরাপদ নয়। সে কারণে ৩০০ আসনে নির্বাচন করার সুযোগ সৃষ্টি হয়েছে জাপার।’ এককভাবে নির্বাচন করে সরকার গঠনের আশা প্রকাশও করেন তিনি।

রবিবার (৪ মার্চ) দুপুরে গাইবান্ধার পলাশবাড়ীতে হুসেইন মুহাম্মদ এরশাদের রাজনৈতিক উপদেষ্টা গাইবান্ধা-১ (সাদুল্যাপুর-পলাশবাড়ী) আসনের জাপা মনোনীত প্রার্থী ব্যারিষ্টার দিলারা খন্দকার শিল্পীর বাসায় মধ্যাহ্ন ভোজে এসে সাংবাদিকদের এসব কথা বলেন তিনি।

এরশাদ আরও বলেন, ‘মন্ত্রীসভা থেকে জাতীয় পার্টির মন্ত্রীরা পদত্যাগ করবে বলে সংসদে বলেছেন তার স্ত্রী জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য রওশন এরশাদ। মন্ত্রীরা পদত্যাগ করলে তিনি নিজেও প্রধানমন্ত্রীর বিশেষ দূতের পদ থেকে পদত্যাগ করবেন। আর পদত্যাগের মধ্যে দিয়ে সংসদে বিরোধী দলের ভুমিকায় থাকতে চায় জাতীয় পার্টি’।

এসময় হুসেইন মুহাম্মদ এরশাদের সাথে জাপার কেন্দ্রীয় কমিটির নেতা ছাড়াও গাইবান্ধা জেলা, পলাশবাড়ী ও সাদুল্যাপুর উপজেলা জাতীয় পার্টির নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

এরআগে, রংপুর থেকে সড়ক পথে গাইবান্ধার পলাশবাড়ীতে এসে পৌঁছান এরশাদ। এসময় দলের নেতাকর্মীরা তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানায়। পরে এরশাদকে গার্ড অব অর্নার প্রদান করেন আইন-শৃঙ্খলাবাহীনির সদস্যরা।









Leave a reply