যুক্তরাষ্ট্রের ক্রিকেটের সাথে যুক্ত হচ্ছেন শ্রীলঙ্কার ৩ নিষিদ্ধ ক্রিকেটার

|

কুশাল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা এবং ধানুশকা গুনাথিলাকা।

যুক্তরাষ্ট্রের ক্রিকেটে যোগ দিতে কোরি অ্যান্ডারসন, লিয়াম প্ল্যাঙ্কেটদের পর এবার যুক্তরাষ্ট্র যাচ্ছেন শ্রীলঙ্কার ৩ নিষিদ্ধ ক্রিকেটার কুশাল মেন্ডিস, নিরোশান ডিকওয়েলা এবং ধানুশকা গুনাথিলাকা।

এই তিন খেলোয়াড়ের যুক্তরাষ্ট্রের ক্রিকেটে যোগ দেয়ার প্রক্রিয়াতে সহযোগীতা করছেন আরেক শ্রীলঙ্কান অলরাউন্ডার শিহান জয়সুরিয়া।

জানা গেছে, যুক্তরাষ্ট্রের ২৭ টি শহরে এখন চলছে জাতীয় পর্যায়ের মাইনর লিগ ক্রিকেট চ্যাম্পিয়নশীপ। গত শনিবার (১৪ আগস্ট) যুক্তরাষ্ট্রের সান দিয়েগো সার্ফ রাইডার্সের বিপক্ষে সিলিকন ভ্যালির হয়ে খেলেছিলেন শিহান জয়সুরিয়া। ওই ম্যাচে তার সতীর্থ হয়ে খেলেছেন ভারতের ক্রিকেটার উন্মুক্ত চাঁদ। তাদের লক্ষ্য যুক্তরাষ্ট্রের হয়ে আন্তর্জাতিক ক্রিকেট খেলা। জানা গেছে, নিষিদ্ধ এই ৩ ক্রিকেটার সেখানে বার্ষিক ১২৫০০০ ডলার বেতনের চুক্তিতে খেলবেন।

এই তিন শ্রীলঙ্কানের আগে একই লক্ষ্যে যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন পাকিস্তানের সামি আসলাম, নিউজিল্যান্ডের কোরি অ্যান্ডারসন এবং ইংলিশ পেসার লিয়াম প্লাঙ্কেট।

এর আগে ইংল্যান্ড সফরে গিয়ে বায়ো বাবল ভাঙ্গায় শ্রীলঙ্কান ক্রিকেট থেকে ১ বছরের জন্য নিষিদ্ধ হয়েছেন কুশাল, নিরুশান ও দানুশকা।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply