চলতি বছরে জাতীয় গ্রিডে ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ যোগ হবে: নসরুল হামিদ

|

টাঙ্গাইল প্রতিনিধি

বিদ্যুৎ সমস্যা সমাধানে চলতি বছরে জাতীয় গ্রীডে আরও ৩ হাজার মেগাওয়াট বিদ্যুৎ যোগ হবে বলে জানিয়েছেন  বিদ্যুৎ, জালানী ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বিপু । আজ টাঙ্গাইলের সখিপুর আবাসিক মহিলা অনার্স কলেজে ছাত্রী সংসদের আয়োজিত নবীনবরণ অনুষ্ঠান শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

এসময় প্রধান অতিথির ভাষণে তিনি বলেন,  উন্নয়নের ধারা বজায় রাখতে হলে নৌকা মার্কাকে জয়ী করতে হবে।

গ্রাহক পর্যায়ে বিদ্যুৎ ভোগান্তি নিয়ে সাংবাদিকদের প্রশ্নের উত্তরে বলেন, এবছর গরম একটু আগেই চলে এসেছে এবং একই সাথে ইরিগেশন শুরু হওয়ায় কিছুটা বিদ্যুৎ এর সমস্যা হচ্ছে। তবে এক মাসের মধ্যে এ সমস্যার সমাধান হবে বলে তিনি আশ্বস্ত করেন।

প্রি-পেইড গ্রাহক ভোগান্তির বিষয়ে আরেক প্রশ্নের জবাবে তিনি বলেন, সারাদেশে দুই কোটি প্রি-পেইড মিটারের চাহিদা রয়েছে। আমরা কেবল মাত্র এটি বিতরণ শুরু করেছি। যেখানে যেখানে সমস্যা দেখা দিয়েছে তা সমাধান করা হচ্ছে। তারপরেও কোন গ্রাহক যদি ভোগান্তি প্রতিকার না পান তাহলে লিখিত অভিযোগ জানালে প্রতিকার করা হবে।

স্থানীয় সংসদ সদস্য অনুপম শাজাহান জয়ের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, প্রধানমন্ত্রীর ডেপুটি প্রেস সেক্রেটারি আশরাফুল আলম খোকন ও ন্যাশনাল ক্যাডেট কোরের শুভেচ্চা দূত রাশেক রহমান প্রমুখ।









Leave a reply