অসুস্থ ছাত্রকে শিক্ষকের বেত্রাঘাত, হাসপাতালে ভর্তি

|

শরীয়তপুর প্রতিনিধিঃ

শরীয়তপুরের জাজিরা উপজেলার পালেরচর আব্দুল গণি উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেনীর শিক্ষার্থী মোঃ নাঈম হোসেনকে ওই বিদ্যালয়ের বাংলা শিক্ষক আবুল বাশার পিটিয়ে আহত করেছে বলে অভিযোগ উঠেছে। আহত শিক্ষার্থী জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে।

আহত শিক্ষার্থীর পরিবার জানায়, নাঈম প্রতিদিনের মতো সোমবার সকালে  বিদ্যালয়ে যায়। কিন্তু বিদ্যালয়ে পৌঁছার পর শারীরিক অসুস্থতা বোধ করে। পরে বিদ্যালয়ের ক্রীড়া শিক্ষক তৌহিদুল ইসলামকে বিষয়টি জানালে তিনি নাঈমকে একটি শ্রেনি কক্ষে বিশ্রাম নিতে পরামর্শ দেন। সে অনুযায়ী সে বিদ্যালয়ের একটি কক্ষে অসুস্থ অবস্থায় বেঞ্চের ওপর শুয়ে থাকে। শিক্ষার্থীকে শ্রেনি কক্ষে শোয়া অবস্থায় দেখে চটে যান বিদ্যালয়ের বাংলা শিক্ষক আবুল বাশার। নাঈম তার অসুস্থতার কথা শিক্ষককে জানাতে চেষ্টা করলেও কোনো কথা না শুনেই বেত দিয়ে সজোড়ে আঘাত করতে থাকে। এতে নাঈম অসুস্থ হয়ে পড়ে। পরে অসুস্থ অবস্থায় তাকে জাজিরা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

আহত শিক্ষার্থীর মা সূর্যবান বেগম জানান, অসুস্থ ছেলেকে নিয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তার কাছে গিয়েছেন। তার কাছে এই ঘটনার সুষ্ঠু বিচার দাবি করেছি। তিনি বিষয়টি লিখিতভাবে জানাতে বলেন। তার বরাবর লিখিত আবেদন দিয়েও এসেছি। আমি আমার নির্দোষ ছেলেকে যে আঘাত করেছে তার বিচার চাই।

এ বিষয়ে জানতে শিক্ষক আবুল বাশারের সাথে মুঠোফোনে যোগাযোগ করা হলে তাকে পাওয়া যায়নি।

জাজিরা উপজেলা নির্বাহী কর্মকর্তা রাহেলা রহমত উল্লাহ জানান, আহত ছেলেটিকে নিয়ে তার পরিবার আমার কাছে এসেছিল। ওর শরীরে আমি কিছু আঘাতের চিহ্ন লক্ষ্য করেছি। বিষয়টি লিখিতভাবে জানালে ঘটনাটি তদন্ত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।









Leave a reply