মন্তব্য করার আগে বোঝা উচিৎ আমরাও মানুষ: কিয়ারা

|

কিয়ারা আদবাণির ওপর সামাজিক যোগাযোগ মাধ্যমে নজর রাখেন তার বাবা-মা। পড়েন কিয়ারাকে নিয়ে সমস্ত খবর, মন্তব্যও! এবার বাবা-মায়ের শাসনের কথা ফাঁস করলেন অভিনেত্রী স্বয়ং।

একটি সাক্ষাৎকারে কিয়ারা জানিয়েছেন, তিনি সবসময় সামাজিক যোগাযোগ মাধ্যমে তাকে নিয়ে সমস্ত খবর বা মন্তব্য পড়েন না। কারণ কিছু মন্তব্য মানসিকভাবে তাকে আঘাত করতে পারে এই ভেবেই এড়িয়ে যান তিনি। তবে কিয়ারা বলছেন, আমরা সবাই মানুষ। কিছু সময় আমাদের মনখারাপও হতে পারে। আমি তাই কিছু মন্তব্য এড়িয়ে যাই। কিন্তু আমার মনে হয়, আমার মা-বাবা এইগুলো পড়ছেন। আমার বাবা-মা কিন্তু সত্যি নিয়মিত আমার নামে প্রকাশ পাওয়া সমস্ত খবর, এমনকি সমস্ত মন্তব্যও পড়েন। রোজ সকালে আমার বাবা-মা হ্যাশট্যাগ কিয়ারা আদবাণি দিয়ে ইন্টারনেটে সার্চ করেন। আমায় নিয়ে কী কী লেখা হচ্ছে সেটা ওরা পড়তে ভীষণ আগ্রহী। আমি বার বার বারণ করি। কিন্তু ওরা শোনেন না।

কিছুটা আবেগপ্রবণ হয়েই কিয়ারা লেখেন, মানুষের বোঝা উচিত আমরাও মানুষ, আমাদেরও আবেগ আছে, অনুভূতি আছে।

সম্প্রতি একটি সাক্ষাৎকারে কিয়ারা আদবানিকে সিদ্ধার্থ মালহোত্রা সম্পর্ক নিয়ে প্রশ্ন করা হলে নায়িকা স্পষ্ট জানিয়ে দেন যে, সিদ্ধার্থ তার সবথেকে ঘনিষ্ঠ বন্ধু। যদিও ‘শের শাহ’ অভিনেতার সঙ্গে সম্পর্কের কথা বলার সময় বেশ খানিকটা আমতা আমতা করতে এবং বেশ লজ্জা পেতেও দেখা যায় তাকে। একইসঙ্গে বিয়ে নিয়ে তিনি কী ভাবনা চিন্তা করছেন, তাও স্পষ্ট করে জানিয়ে দেন। কিয়ারা আদবানি জানান যে, তিনি কখনওই অ্যারেঞ্জ ম্যারেজ করবেন না। বিয়ে করতে হলে লাভ ম্যারেজই করবেন।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply