নাতিকে গলাটিপে হত্যার দায়ে সৎ দাদির মৃত্যুদণ্ড

|

মামলার দণ্ডপ্রাপ্ত আসামি।

স্টাফ রিপোর্টার, সিরাজগঞ্জ:

সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নে চার বছরের নাতিকে গলাটিপে হত্যার দায়ে সৎ দাদি কুলসুম খাতুন রত্নাকে মৃত্যুদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দিয়েছেন আদালত।

মঙ্গলবার (৩১ আগস্ট) বেলা সাড়ে ১২ টায় সিরাজগঞ্জ জেলা ও দায়রা জজ ফজলে খোদা মো. নাজির এই রায় প্রদান করেন। দণ্ডপ্রাপ্ত কুলসুম খাতুন রত্না সিরাজগঞ্জ সদর উপজেলার শিয়ালকোল ইউনিয়নের ধুকুরিয়া গ্রামের মজিবুর রহমানের স্ত্রী।

আদালতের পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট আব্দুর রহমান এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি মামলার বরাত দিয়ে যমুনা টেলিভিশনকে জানান, ২০১৮ সালের ১৭ জুন দুপুরে খাওয়া দাওয়া শেষে সদর উপজেলার ধুকুরিয়া গ্রামের চান মিয়া তার স্ত্রী ও ছেলে রিফাত হোসেনকে নিয়ে ঘুমিয়ে পড়ে। কিছুক্ষণ পর রিফাত ঘুম থেকে উঠে বাড়ির বাইরে খেলতে যায়।

এ সময় রিফাতের সৎ দাদি কুলসুম রিফাতকে ডেকে বাড়ির পাশে পাট ক্ষেতে নিয়ে যায়। সেখানে রিফাতকে গলাটিপে শ্বাসরোধ করে হত্যা করে কুলসুম। পরে এ ঘটনায় শিশু রিফাতের বাবা চান মিয়া বাদী হয়ে কুলসুমকে আসামি করে সিরাজগঞ্জ সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পুলিশ তদন্ত করে মামলার প্রধান আসামি কুলসুমকে গ্রেফতার করে।

মামলা চলাকালে নয় জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ করে আদালত। অভিযোগ প্রমাণিত হওয়ায় মঙ্গলবার (৩১ আগস্ট) কুলসুমকে মৃত্যুদণ্ড প্রদান করেন আদালত।

/এস এন


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply