‘লেখাপড়া করে যোগ্যতা অর্জন করলেও বেকারদের জন্য চাকরি নেই’

|

গাইবান্ধা প্রতিনিধি

জাতীয় পার্টির চেয়ারম্যান ও সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহাম্মদ এরশাদ বলেছেন, দেশে মানুষকে আজ ৪৮ টাকা কেজি দরে চাল কিনতে হয়। লেখাপড়া করে যোগ্যতা অর্জন করলেও বেকারদের নেই চাকরির সুযোগ। মানুষ খেয়ে না খেয়ে নানা কষ্টে জীবন যাপন করলেও তাদের খোঁজ রাখেনা কেউ। এ কারণে অনেকে নেশাগ্রস্তসহ বিভিন্ন অপরাধ কর্মকাণ্ডে জড়িয়ে পড়ছেন’।

বুধবার (৭ মার্চ) বিকেল পৌনে ৩টার দিকে গাইবান্ধার সদর উপজেলার দাড়িয়াপুর আমান উল্লাহ উচ্চ বিদ্যালয় মাঠে জেলা জাতীয় পার্টির আয়োজনে এক জনসভায় প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন তিনি।

এরশাদ আরও বলেন, দেশের মানুষ শান্তিতে ঘুমাতে পারেনা। প্রতিদিন হত্যা, গুম, ধর্ষণ ও সন্ত্রাসী কর্মকাণ্ডের ঘটনা বেড়েই চলেছে। তাই মানুষ এখন শান্তি আর পরিবর্তন চায়। মানুষের মধ্যে শান্তি আর পরিবর্তন প্রতিষ্ঠা করতে জাতীয় পার্টির কোন বিকল্প নেই। আর সেই পরিবর্তন শুরু হবে গাইবান্ধার সুন্দরগঞ্জের জাতীয় পার্টির জয়ের মধ্যে দিয়ে’।

তিনি আরও বলেন, ‘সুন্দরগঞ্জের ভোটে জাতীয় পার্টির জয়ই হবে। তাই ভোট কারচুপি ও ছিলমারা বন্ধ করতে হবে। সেজন্য জাতীয় পার্টির নেতাকর্মীদের ভোট কেন্দ্র পাহাড়া দিতে হবে। এছাড়া নির্বাচন কমিশনের উদ্দেশ্যে তিনি বলেন, রংপুরে সুষ্ঠু ভোট হয়েছে তাই জাতীয় পার্টির জয় হয়েছে। নির্বাচন কমিশনের জন্য সুন্দরগঞ্জের নির্বাচন হবে ফাইনাল খেলা। যাতে সুষ্ঠু ও নিরপেক্ষভাবে ভোট হয় সে ব্যবস্থা তাদের করতে হবে নির্বাচন কমিশনকে’।

জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক এমপি আলহাজ আবদুর রশিদ সরকারের সভাপতিত্বে জনসভায় বক্তব্য রাখেন জাতীয় পার্টির মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার, স্থানীয় সরকার মন্ত্রনালয়ের প্রতিমন্ত্রী মশিউর রহমান রাঙ্গা, প্রেসিডিয়াম সদস্য ও পরিবেশ ও বন মন্ত্রী ব্যারিষ্টার আনিছুল ইসলাম মাহমুদ, প্রেসিডিয়াম সদস্য এমপি সৈয়দ আবুল হোসেন, মেজর (অব) খালেদ আকতার, রেজাউল ইসলাম ভূইয়া, এরশাদের উপদেষ্টা কাজী মামুনুর রশিদ ও এরশাদের আইন বিষয়ক উপদেষ্টা এবং গাইবান্ধা-১ আসনের জাতীয় পার্টির প্রার্থী ব্যারিষ্টার শামীম হায়দার পাটোয়ারী। এছাড়া জনসভায় জেলা জাতীয় পার্টি ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। এসময় জেলা সদর ছাড়াও বিভিন্ন উপজেলার তৃণমূল পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

জনসভায় এরশাদ গাইবান্ধা-২ (সদর) আসনে আগামী জাতীয় সংসদ নির্বাচনে জেলা জাতীয় পার্টির সভাপতি ও সাবেক এমপি আলহাজ আবদুর রশিদ সরকারকে জাতীয় পার্টির মনোনীত প্রার্থী ঘোষণা করা হয়।

এরআগে, হুসেইন মুহাম্মদ এরশাদ দুপুর ২টার দিকে দাড়িয়ারপুরের মধু বিড়ির চাতালে হেলিকাপ্টারে করে পৌঁছান। পরে জনসভা শেষে এরশাদ আবারও হেলিকাপ্টারে করেই ঢাকার উদ্দেশ্যে রওনা হন।









Leave a reply