‘নির্বাচনে সকল দলের অংশগ্রহণে নতুন কোনো উদ্যোগ নয়’

|

ব্রাহ্মণবাড়িয়া প্রতিনিধি
প্রধান নির্বাচন কমিশনার কে.এম নুরুল হুদা বলেছেন, দায়িত্ব নেয়ার পর থেকেই সংলাপের সময় সকল রাজনৈতিক দলকে আসন্ন একাদশ নির্বাচনে অংশ গ্রহণের জন্য বলেছি। তাহলে নির্বাচন অংশগ্রহণমূলক হবে। এখন নির্বাচনে অংশ নেয়ার জন্য নতুন করে কোন উদ্যোগ নেয়া হবে না। এ সময় তিনি আরও বলেন, ভোটার ও রাজনৈতিক দলগুলোর আস্থা অর্জনের জন্য কাজ করে যাচ্ছি। দায়িত্ব নেয়ার পর থেকে সবকটি নির্বাচন সুষ্ঠু হয়েছে। আসন্ন উপ-নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ হবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন।

বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে দশম জাতীয় সংসদের নাসিরনগর শূন্য আসনের উপ-নির্বাচন উপলক্ষে আইন শৃঙ্খলা বিষয়ক সভায় প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন।

জেলা প্রশাসক রেজওয়ানুর রহমান এর সভাপতিত্বে সভায় উপস্থিত ছিলেন, নির্বাচন কমিশনের সচিব হেলাল উদ্দিন আহমদ, অতিরিক্ত বিভাগীয় কমিশনার (সার্বিক) শংকর রঞ্জন সাহা, বর্ডার গার্ড বাংলাদেশ(বিজিবি) এর কুমিল্লার সেক্টর কমান্ডার জোবায়ের হাসনাত, চট্টগ্রাম রেঞ্জের অতিরিক্ত ডিআইজি মোহাম্মদ আবুল ফয়েজ, নাসিরনগর-১ আসনের উপ-নির্বাচনের রিটার্নিং অফিসার ও কুমিল্লার বিভাগীয় নিবাচন কর্মকর্তা মো.সাহেদুন্নবী চৌধুরি, ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. মিজানুর রহমান প্রমুখ।









Leave a reply