ঐশ্বরিয়ার বোল্ড!

|

একটু একটু আবারও বলিউডে সক্রিয় হচ্ছেন চলতি বছর রাষ্ট্রপতির কাছ থেকে ‘ফার্স্ট লেডিস’ খেতাব পাওয়া সাবেক বিশ্ব সুন্দরী ও বলিউড সুপা স্টার ‘দিবা’ ঐশ্বরিয়া রাই বচ্চন।

এইতো সেদিনই শেষ করেছেন ‘ফ্যানি খান’-এর শুটিং। অনিল কাপুরের সঙ্গে দীর্ঘ ১৯ বছর পর এই ছবিতে জুটি বেঁধেছেন অ্যাশ। জুটি বেঁধে ‘তাল’ সিনেমায় তারা সর্বশেষ অভিনয় করেছিলেন।

টিনসেলে এখানে ওখানে শোনা যাচ্ছে, বোল্ড অবতারে নাকি অভিনয় করতে যাচ্ছেন বচ্চন পরিবারের বউ ঐশ্বরিয়া। বিভিন্ন সংবাদ সূত্র জানাচ্ছে, রোহন সিপ্পির পরিচালনায়, এবং সিদ্ধার্থ আনন্দ ও ক্রিআর্জ এন্টারটেনমেন্টের যৌথ প্রযোজনায় একটি ছবি শিগগিরই শুরু হবে। ওই ছবিতে নাকি মুখ্য ভূমিকায় অভিনয় করবেন লাস্যময়ী অ্যাশ।

ঐশ্বরিয়া এই বিষয়ে মুখ না খুললেও এখন অবধি যতটুকু জানা গেছে, এটি একটি থ্রিলারধর্মী সিনেমা হবে। এও শোনা যাচ্ছে, বেকার পতিকে কাজ পাইয়ে দিতে চাকুরির বেশ উমেদারিও করছেন কন্যা সন্তানের জননী ঐশ্বরিয়া।

বচ্চনদের সঙ্গে কাজের অভিজ্ঞতা বেশ পুরোনো। অভিষেক বচ্চনের সঙ্গে ২০০৫ সালে ‘ব্লাফ মাস্টার’, এবং ২০০৩ সালে ‘কুছ না কহো’ সিনেমায় ঐশ্বরিয়া অভিনয় করেছিলেন।

পুরনো অভিজ্ঞতা আর নিত্য দিনের অন্তরঙ্গ রসায়নে ঋদ্ধ সম্পর্কের অভিনয়ের ছটা কতকটা রূপালি পর্দায় দেখা যাবে সে সময়ই বলে দেবে।

যমুনা অনলাইন: এফএইচ









Leave a reply