গাইবান্ধার পলাশবাড়ীতে বাসের ধাক্কায় নিহত ৩

|

গাইবান্ধা প্রতিনিধি:
গাইবান্ধার পলাশবাড়ী উপজেলায় মিনি বাসের (রির্জাভ) ধাক্কায় অবৈধ থ্রি হুইলারে থাকা তিন নির্মাণ শ্রমিক নিহত হয়েছেন। এসময় থ্রি হুইলারে থাকা আরও ১০ শ্রমিক আহত হয়েছেন।

শনিবার (১০ মার্চ) সকাল ১০টার দিকে রংপুর-ঢাকা মহাসড়কের গাইবান্ধার পলাশবাড়ীর উপজেলার শহরের অদূরে সরকার ফিলিং স্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, গোবিন্দগঞ্জ উপজেলার নাকাই গ্রামের জাকির হোসেন (২৫), শিবপুর গ্রামের খশরু মিয়া (৫০) ও একই গ্রামের রাজু মিয়া (২৪)।

পুলিশ ও স্থানীয়রা জানান, রংপুর থেকে আসা এস.এন ট্রাভেলস নামের একটি রির্জাভ মিনিবাস পলাশবাড়ী হয়ে গোবিন্দগঞ্জ যাচ্ছিলো। বাসটি সরকার ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে হঠাৎ করে চাকা ফেটে হয়ে যায়। এসময় চালক নিয়ন্ত্রণ হারালে বাসটি সড়কের উপরে দাঁড়িয়ে থাকা থ্রি হুইলারে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই থ্রি হুইলারে থাকা তিন নির্মাণ শ্রমিক নিহত হন। এছাড়া এসময় আরও ১০ শ্রমিক আহত হন।

গোবিন্দগঞ্জ হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবুল বাশার বিষয়টি নিশ্চিত করে জানান, হতাহত সকলেই নির্মাণ শ্রমিক। থ্রি হুইলারে করে কাজের উদ্দেশ্যে যাচ্ছিলেন তারা। খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতদের লাশ উদ্ধার করা হয়েছে। স্থানীয়দের সহায়তায় আহতদের উদ্ধার করে পলাশবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।









Leave a reply