মাদারীপুরে পাগল বানিয়ে বাবাকে পাবনায় পাঠানোর অভিযোগ

|

সম্পত্তি লিখে না দেয়ায় ক্ষুব্ধ হয়ে বৃদ্ধ বাবাকে পাগল বানিয়ে পাবনায় পাঠানোর অভিযোগ উঠেছে মাদারীপুরে। তার হাত-পা বেধে হাসপাতালে পাঠানোর একটি ভিডিও ভাইরাল হয়েছে।

পাশবিক এই ঘটনাটি ঘটেছে মাদারীপুর জেলার রাজৈর উপজেলায়। উপজেলার বৌলগ্রাম গ্রামের এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়লে এলাকায় চাঞ্চল্য দেখা দিয়েছে। সমালোচনার ঝড় উঠেছে এলাকাজুড়ে।

বৃদ্ধের স্বজনদের ভাষ্য, ৮ বিঘা সম্পত্তি নিজেদের নামে লিখে নিতে চেয়েছিলেন খলিলের ছেলে-মেয়েরা। কিন্তু এতে রাজি হননি বাবা। তাতেই সন্তানদের গভীর ষড়যন্ত্র।

৯ বছর মালয়েশিয়ায় ছিলেন খলিল। হজও করেছেন। প্রতিবেশীরা বলছেন, কখনো মানসিক ভারসাম্যহীন মনে হয়নি তাকে। সে খুব ভালো লোক। আমরা এ ঘটনার বিচার চাই।

তবে খলিল মিয়ার পরিবার এসব ঘটনা অস্বীকার করেছে। তার ছোট মেয়ের দাবি, বাবা মানসিক ভারসাম্যহীন হয়ে আত্মহত্যা করতে যায়। তাই তার চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে।

অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখার কথা বলছে পুলিশ। রাজৈর থানার ওসি শেখ সাদি বলেন, মানসিক ভারসাম্যহীন হলে তার পরিবার চিকিৎসার জন্য পাঠাতেই পারে। কিন্তু জোর করে পাঠানোর তথ্য আমরা পাইনি। এমন অভিযোগ পেলে আমরা তদন্ত করবো।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply