ইরফানের ‘বিরল রোগ’ নিয়ে মুখ খুললেন স্ত্রী

|

ক’দিন আগেই জানিয়ে ছিলেন, তিনি ‘বিরল রোগ’-এ আক্রান্ত। তবে সে বিরল রোগটি কি, সে বিষয়ে বিস্তারিত কিছুই বলেননি। ব্যাস অমনি শুরু হয়ে গেল নানা রকমের জল্পনা-কল্পনা। এবার স্বয়ং ইরফান-পত্নী সুতপা শিকদার এ বিষয়ে মুখ খুলেছেন।

শুক্রবার এক ফেসবুক বার্তায় সুতপা লিখছেন, “আমার সবচেয়ে প্রিয় বন্ধু ও জীবন সঙ্গী এক ‘যোদ্ধা।’ জীবনের অনেকগুলো বাঁধা সে অত্যন্ত সুন্দর ও সার্থকভাবে পেরিয়ে এসেছে। আপনাদের ফোন ও ম্যাসেজের জবাব না দেওয়ার জন্য আমি দুঃখিত। কিন্তু বিশ্বের নানা প্রান্ত থেকে যারা খোঁজ-খবর নিয়েছেন ও আরোগ্য লাভের জন্য প্রার্থনা করেছেন, তাদের সবার কাছে সত্যি ঋণী।”

সুতপার ফেসবুক বার্তা

তিনি আরও লিখেছেন, “আমাকেও এক যোদ্ধা হিসেবে গড়ে তোলার জন্য আমি ঈশ্বর ও আমার জীবন সঙ্গীর প্রতি কৃতজ্ঞ। বর্তমানে আমি তার সুস্থ্যতার জন্য চেষ্টা চালিয়ে যাচ্ছি।”

সবরা কৌতূহল বিষয়ে ইরফান-পত্নী লিখেছেন, “আমি জানি সবার মনে কৌতূহল জন্ম নিয়েছে। আমরা আমাদের জল্পনা-কল্পনাটা বরং বাদ দেই।”

এই লড়াই কঠিন হলেও ইরফান খানে সুস্থ্যতার বিষয়ে তিনি এবং তার পরিবার আশাবাদী উল্লেখ করে অসুখটা কী- এ নিয়ে  ভেবে নিজেদের সময় এবং শক্তি ক্ষয় না করে, বরং এই লড়াইয়ে ইরফানকে শক্তি যোগানোর জন্য আবেদন জানান সুতপা শিকদার।

 

 









Leave a reply