‘বিএনপির নেতারা ইচ্ছে করেই খালেদা জিয়াকে জেলে রেখেছেন’

|

স্টাফ রিপোর্টার:

বিএনপির নেতারা ইচ্ছে করেই খালেদা জিয়াকে জেলে রেখেছেন। বিএনপি জনগণের সহানুভূতি পাওয়ার জন্য খালেদা জিয়াকে জেল থেকে বের করার জন্য আপিলসহ সকল কার্যক্রম ধীর গতিতে চালাচ্ছে। শনিবার দুপুরে মাদারীপুরের চরমুগরিয়ায় ইকোপার্কের উন্নয়ন কাজ পরিদর্শন শেষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

শাজাহান খান আরও বলেন, আওয়ামী লীগ কখনই কোন বিদেশি দেশের প্রতি ভরসা করে ক্ষমতায় থাকেনা। তবে প্রতিবেশী সকল দেশের সাথে বন্ধুত্ব রাখতে চায় । বিএনপি বিদেশিদের কাছে অভিযোগ দিয়ে দেখেছে ক্ষমতায় থাকা যায়না, বিদেশিদের কাছে নালিশ দিয়ে ক্ষমতায় আসার চেষ্টা ব্যর্থ হয়ে উল্টো সরকারের ওপর এর দোষ চাপানোর চেষ্টা করছে বিএনপি। আওয়ামী লীগ জণগনের উপর ভিত্তি করে প্রতিষ্ঠিত হয়েছিল। বঙ্গবন্ধু জনগণের উপর ভিত্তি করেই দেশে স্বাধীনতা এনেছেন, কোন বিদেশিদের উপর ভিত্তি করে দেশ স্বাধীন হয়নি।

এদিকে দুর্নীতির মামলায় বেগম জিয়ার সাজা হয়েছে উল্লেখ করে নৌমন্ত্রী আরও বলেন, বিএনপি দেখেছে, খালেদা জিয়া জনগণের কাজ থেকে বিলুপ্ত হয়ে গেছে, তাই সহানুভূতি পাওয়ার আশায় বিএনপি খালেদা জিয়াকে জেলে রেখেছে, সরকার তাকে জেলে রাখেনি।

এ সময় উপস্থিত ছিলেন মাদারীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো. মিয়াজউদ্দিন খান, ফরিদপুরের বিভাগীয় বন কর্মকর্তা মো. এনামুল হক ভুইয়া, মাদারীপুরের পুলিশ সুপার মোহাম্মদ সরোয়ার হোসেন, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. শফিউর রহমান, ভারপ্রাপ্ত বন কর্মকর্তা দিপক রঞ্জন সাহাসহ অন্যরা।









Leave a reply