নারী সরবরাহকারী চক্রের সাথে যোগাযোগ ছিল শামির!

|

ক’দিন ধরেই ভারতীয় মিডিয়ায় বিতর্কের কেন্দ্রে পেসার মোহাম্মদ শামি। এবার শামির একটি ফোনালাপ রেকর্ড অনলাইনে ছেড়ে দিয়েছেন তার স্ত্রী হাসিন। এর আগে স্বামীর বিরুদ্ধে একাধিক মেয়ের সঙ্গে সম্পর্কে জড়ানো পাশাপাশি শারীরিক ও মানসিকভাবে নির্যাতনের অভিযোগ তুলেছিলেন সাবেক এই মডেলকন্যা। এবার এনেছেন আরও গুরুতর অভিযোগ। দেশের সঙ্গে প্রতারণার করছেন শামি! আর হাসিনের আইনজীবী বলছেন, আন্তর্জাতিক নারী সরবরাহ চক্রের সাথে যোগাযোগ আছে শামির!

স্ত্রী হাসিনের ভাষ্য, দুবাইয়ে আলিশবা নামের এক পাকিস্তানি মেয়ের কাছ থেকে মোহাম্মদ শামি টাকা নিয়েছিলেন। আর এ ক্ষেত্রে শামিকে পীড়াপীড়ি করেছিলেন ইংল্যান্ডের ব্যবসায়ী মোহাম্মেদ ভাই। উপযুক্ত প্রমাণও নাকি আছে হাসিনের হাতে!

ভারতীয় গণমাধ্যমকে হাসিন বলেন, আমার সাথে বিশ্বাসঘাতকতা করেছে যে সে দেশের সাথেও বিশ্বাসঘাতকতা করতে পারবে। দুবাইয়ে আলিশবা নামের এক পাকিস্তানি মেয়ের কাছ থেকে টাকা নিয়েছিল শামি। আমার কাছে প্রমাণ আছে।

শামির বিরুদ্ধে আরও গুরুতর অভিযোগ তুলেছেন হাসিনের আইনজীবী জাকির হুসেইন। তিনি বলেন, কুলদীপ নামের এক ব্যক্তির সাথে শামির যোগাযোগ আছে। কুলদীড আন্তর্জাতিক পাচারকারী চক্রের সাথে যুক্ত। বিভিন্ন বড় বড় জায়গায় মেয়ে সরবরাহ করাই তার কাজ!

ঘটনা যাই হোক, শামি যে ঘোর বিপাকে তাতে কোনো সন্দেহ নেই।

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply