অস্কার জিতে বিবাহ বিচ্ছেদের ঘোষণা!

|

এ যেন আনন্দের মাঝে বিচ্ছেদের উপাখ্যান। ৯০তম একাডেমি অ্যাওয়ার্ডে সেরা চলচ্চিত্র ও সেরা পরিচালকের পুরস্কার পেলেন আর তার পরই ঘোষণা দিলেন নিজের বিবাহ বিচ্ছেদের। বলছি মেক্সিকান পরিচালক ও প্রযোজক গিয়েরমো দেল তোরোর কথা।

‘শেপ অব ওয়াটার’ চলচ্চিত্রের জন্য দু’টি একাডেমি অ্যাওয়ার্ড জেতার এ নির্মাতা মেক্সিকান ম্যাগাজিন রিফর্মাকে জানান, ২০১৭ সালের ফেব্রুয়ারিতে আমরা আলাদা হয়ে যাই। গত বছরের সেপ্টেম্বরে আমাদের আনুষ্ঠানিক বিয়ে বিচ্ছেদ হয়েছে। কিন্তু খুব কম মানুষ এটা জানে।

অবশ্য অস্কারের লালগালিচায় দেল তোরোর বাহুডোরে চিত্রনাট্যকার কিম মর্গ্যানকে দেখে এমন একটা আভাস মিলেছিল। এরপর থেকেই ৫৩ বছর বয়সী এই বৈবাহিক জীবন নিয়ে নানান জল্পনা শুরু হয়। জানা গেছে, দেল তোরোর পরবর্তী ছবি ‘নাইটমেয়ার অ্যালি’র চিত্রনাট্যকার এই তরুণী।

অবশ্য গিয়েরমোর দাবি, কিম আমার সঙ্গে কাজ করছে। আমরা খুব ভালো বন্ধু। কেউ এটি নিয়ে কানাঘুষা করুক, তার আগেই আমি একটা বিষয় পরিষ্কার করতে চাই।

অস্কার পাওয়ার পর ধন্যবাদ বক্তব্যে আলাদা করে কিমকে ধন্যবাদ জানানোর বিষয়টিও নজর এড়ায়নি চলচ্চিত্র সংশ্লিষ্টদের। অনেকে বলছেন, বন্ধুত্ব যদি মাত্র কয়েক মাসেরই হয়, তাহলে এরই মধ্যে গিয়েরমো দেল তোরোর এত কাছে কী করে চলে এলেন কিম?

যমুনা অনলাইন: টিএফ









Leave a reply