নেত্রকোণায় ট্রাক-পিকআপ সংঘর্ষ, নিহত ৩

|

নেত্রকোণায় ট্রাকের সাথে মাছবাহী পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন।

নেত্রকোণা-ময়মনসিংহ মহাসড়কে ট্রাকের সাথে হাওরের মাছবাহী পিকআপের সংঘর্ষে ৩ জন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছেন আরও ১ জন।

শনিবার (২৫ সেপ্টেম্বর) ভোরে সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া নামক স্থানে এ ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা গ্রামের মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া এবং পিকআপ চালক আবুচান।

পুলিশ জানায়, শনিবার ভোর রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার পাইকুরাটি ইউনিয়নের গাছতলা থেকে মাছ বহনকারী একটি পিকআপ ভ্যান ঢাকার উদ্দেশে ছেড়ে যায়। নেত্রকোণা-ময়মনসিংহ সড়কের সদর উপজেলার চল্লিশা ইউনিয়নের বাগড়া বাজারে নিয়ন্ত্রণ হারিয়ে পিকআপ ভ্যানটি দাঁড়িয়ে থাকা একটি বিকল ট্রাকের সাথে ধাক্কা লাগে। এতে ঘটনাস্থলেই মাছ ব্যবসায়ী রনি মিয়া ও তার চাচাত ভাই জনি মিয়া মারা যান। গুরুতর আহত পিকআপ চালক আবুচানকে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে তার মৃত্যু হয়। গুরুতর আহত অপরজনকে ঢাকায় প্রেরণ করা হয়েছে। খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে নিহত ও আহতদের উদ্ধার করে।

নেত্রকোণা মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) খন্দকার শাকের আহমেদ জানান, নিহত দুইজনের লাশ শ্যামগঞ্জ পুলিশ ফাঁড়িতে নেয়া হয়েছে ও অপর লাশটি ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে রয়েছে। ময়নাতদন্তের পর নিহতদের নিজ নিজ স্বজনদের নিকট বুঝিয়ে দেয়া হবে।

ইউএইচ/


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply