শাহরুখের সাথে মিল খোঁজা হাস্যকর, ক্ষুব্ধ জায়েদ খান

|

ছবি: সংগৃহীত

শাহরুখ খানের সিনেমার দৃশ্যের সাথে জায়েদ খানের সম্প্রতি ফেসবুকে প্রকাশিত একটি ছবির মিল খুঁজে পাচ্ছেন অনেকেই। এ নিয়ে খবর প্রকাশিত হওয়ায় ক্ষুব্ধ চিত্রনায়ক জায়েদ খান।

গাজীপুরের হোতাপুরের শ্যুটিং পাড়ায় জাহিদ হোসেনের পরিচালনায় নির্মিত হচ্ছে ‘সোনার চর’ শিরোনামের একটি মুক্তিযুদ্ধভিত্তিক সিনেমা। তারকাবহুল এ সিনেমায় অভিনেতা হিসেবে আছেন কৃতি অভিনেতা শহিদুজ্জামান সেলিম, খ্যাতিমান অভিনেত্রী মৌসুমী, চিত্রনায়ক জায়েদ খানসহ অনেকেই। গতকাল জায়েদ খান তার ব্যক্তিগত ফেসবুক অ্যাকাউন্ট থেকে একটি ছবি পোস্ট করেন। যেটিতে দেখা যাচ্ছে, জায়েদ খান তার একজন সহশিল্পীকে কোলে করে বাইরে নিয়ে আসছেন। তার এই ছবিটির সাথে অনেকেই মিল পাচ্ছেন বলিউডের বাদশাহ শাহরুখ খানের রা-ওয়ান সিনেমার পোস্টারের।

এ নিয়ে সংবাদ প্রচার হওয়ায় ক্ষুব্ধ চিত্রনায়ক জায়েদ খান। ফোনে যমুনা টেলিভিশনকে জায়েদ খান বলেন, দেখুন এটা খুবই হাস্যকর যে অনেকেই শাহরুখ খানের সিনেমার সাথে খুঁজছেন। আসলে এখানে কোনো মিলই নেই। আর সোনার চর সিনেমাটি একটি মুক্তিযুদ্ধ ভিত্তিক সিনেমা, গল্পটিও মৌলিক।

ভাইরাল হওয়া ছবিটি সম্পর্কে জায়েদ খান বলেন, আপনারা যে ছবিটি দেখেছেন সেটি শ্যুটিং সেটের দৃশ্য, যেখানে আমাকে দেখা যাচ্ছে একজনকে কোলে তুলে নিয়ে হাসপাতালে নিয়ে যেতে। এটির সাথে শাহরুখ খানের সিনেমার পোস্টারের মিল খুঁজে পাওয়াটা খুবই হাস্যকর।

/এসএইচ


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply