দুরন্ত পারফরম্যান্স মোস্তাফিজের; তবুও হারলো দল

|

ছবি: সংগৃহীত

দারুণ বোলিং করেও ব্যাটসম্যানদের ব্যর্থতায় হার দেখতে হলো মোস্তাফিজুর রহমানের রাজস্থান রয়্যালসকে। তাঁর দলকে ৩৩ রানে হারিয়েছে দিল্লি ক্যাপিটালস।

আইপিএলের ৩৬তম ম্যাচে আবুধাবির শেখ জায়েদ স্টেডিয়ামে টস জিতে বোলিংয়ের সিদ্ধান্ত নেন রাজস্থান অধিনায়ক সাঞ্জু স্যামসন। দুই ওপেনার শিখর ধাওয়ান ও পৃথ্বী শ’কে দ্রুত আউট করেন সাকারিয়া ও তিয়াগি। ৪৩ রানের ইনিংস খেলেন শ্রেয়াস আয়ার। তবে ২৪ রান করা রিশাভ পান্ত ও ২৮ রান করা শিমরন হেটমায়ারকে আউট করে দিল্লিকে বড় স্কোর গড়তে দেননি মোস্তাফিজ। ৬ উইকেটে ১৫৪ রান করে দিল্লি। ২২ রান খরচায় ২ উইকেট নেন মোস্তাফিজ।

জবাবে দিল্লির দুর্দান্ত বোলিং লাইনআপের বিরুদ্ধে তাসের ঘরের মত ভেঙ্গে পড়ে রাজস্থান। ১৭ রান তুলতেই ৩ উইকেট হারায় দলটি। অধিনায়ক সাঞ্জু স্যামসন অপরাজিত ৭০ রানের ইনিংস খেললেও তাতে লাভ হয়নি দলের। শেষ পর্যন্ত ১২১ রানে আটকে যায় রাজস্থানের ইনিংস । ম্যাচসেরা হয়েছেন শ্রেয়াস আয়ার।

আজকের দুই উইকেটসহ ৯ ম্যাচে মোস্তাফিজের উইকেটসংখ্যা এখন ১০। ডেথ ওভারে বোলিং করলেও রান দেয়ার ক্ষেত্রে বেশ কিপটে এই কাটার মাস্টার।

আজকের ম্যাচ জিতে ১০ ম্যাচে ১৬ পয়েন্ট নিয়ে টেবিলের শীর্ষে দিল্লি ক্যাপিটালস। এক ম্যাচ কম খেলে ১৪ পয়েন্ট নিয়ে তালিকার দ্বিতীয় স্থানে ধোনির চেন্নাই সুপার কিংস। সমান সংখ্যক ম্যাচে রাজস্থানের পয়েন্ট ৮। রয়েছে টেবিলের ৬ নম্বরে।


সম্পর্কিত আরও পড়ুন




Leave a reply